লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : আহত ৩৫

জেলার সদর উপজেলার হাজিরপাড়া বাজার এলাকায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত ৩৫জন নারী ও পুরুষযাত্রী আহত হয়েছে।

শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটেছে। আহতদের সবার বাড়ি ভোলা জেলার দৌলতখান ও চরফ্যাশন উপজেলায়।

আহতদের মধ্যে ইব্রাহিম হোসেন, শাহিদা বেগম, সাত্তার হোসেন, আয়েশা আক্তার, সামিয়া আক্তার, জাহানারা বেগম, আরিফ হোসেন, সোহাগ হোসেন ও রিপনসহ ১৫জনকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহত যাত্রী সাত্তার হোসেন ও আরিফ হোসেনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

পুলিশ জানায়, রাতে চট্টগ্রাম থেকে ভোলার উদ্দেশ্য ছেড়ে আসে ভোলা ট্রান্সপোর্ট নামের পরিবহনটি। শুক্রবার ভোররাতে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজিরপাড়া বাজার নামক স্থানে পৌঁছলে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের অন্তত ৩৫ যাত্রী আহত হয়। পরে তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবুল হাসেম জানান, বাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পড়ে বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন স্থানে ভর্তি করা হয়েছে। বাসটি উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

You Might Also Like