অগ্রণী ব্যাংকের নিয়োগ পরীক্ষা দিতে না পারায় পরীক্ষার্থীদের বিক্ষোভ, এমডি লাঞ্ছিত

প্রশ্ন সংকটে অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার ও অফিসার ক্যাশ ক্যাটাগরিতে বিশেষ কোটার নিয়োগ পরীক্ষা দিতে না পেরে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে পরীক্ষার্থীরা।

এদিকে প্রত্যক্ষ সূত্রে জানা গেছে. অগ্রণী ব্যাংকের এমডি সৈয়দ আব্দুল হামিদ মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজ পরিদর্শন করতে আসলে উত্তেজিত পরীক্ষার্থীরা তাকে লাঞ্ছিত করে।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে পরীক্ষা কেন্দ্রে এক বিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগ পরীক্ষা স্থগিতের ব্যাপারটি জানানো হয়। জানা গেছে ওই কেন্দ্রের পরীক্ষার্থী ছিল ৪ হাজার এবং প্রশ্নপত্র ছিল মাত্র ৭শ, সেজন্য বিজ্ঞপ্তি দিয়ে নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়।

সকাল সাড়ে ৯টায় রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ ও মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো।

উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে আসা এক পরীক্ষার্থী জানান, সকাল সাড়ে ৯টায় পরীক্ষা শুরু হওয়ার কথা থাকলেও কর্তৃপক্ষ সকাল ১০টা পর্যন্ত বলে আসছিল প্রশ্ন এবং ওএমআর ফটোকপি করে পরীক্ষা নেওয়া হবে। কিন্তু পরে কেন্দ্রের সামনে বিজ্ঞপ্তি দিয়ে পরীক্ষা স্থগিতের কথা জানানো হয়।

এদিকে মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল কেন্দ্রের পরীক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে আসাদগেট মোড়ে অবস্থান নেয়। এর ফলে ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার কমল কান্তি সাহা জানান পরীক্ষার্থীরা কিছুক্ষণ হইচই করছিল তবে সাথে সাথে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে পুলিশ।

You Might Also Like