চট্টগ্রামে ফ্ল্যাটে মিনি পতিতালয়, আটক ৯

চট্টগ্রাম মহানগরীর উচ্চবিত্ত শ্রেণির অভিজাত আবাসিক এলাকা খুলশীতে অত্যাধুনিক এক বিলাসী ফ্ল্যাটে মিনি পতিতালয়ের সন্ধান পেয়েছে পুলিশ।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে খুলশীতে হাবিব লেইন ভারতীয় সহকারী হাই কমিশন দপ্তরের পার্শ্ববর্তী একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় নয় তরুণ-তরুণীকে আটক করা হয়েছে। এদের মধ্যে পাঁচজন তরুণ এবং চারজন তরুণী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাবিব লেইনে ভারতীয় সহকারী হাই কমিশনের দপ্তরের কাছে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই একটি আট তলা বাড়ির সপ্তম তলায় একটি ফ্ল্যাটে মিনি পতিতালয় খুলে বসেছিল সংঘবদ্ধ চক্র।

চট্টগ্রামের বিভিন্নস্থান থেকে কিশোরী তরুণীদের এনে এখানে দেহ ব্যবসা চালানো হতো। খুলশী থানার এসআই তরিকুল ইসলাম রাইজিংবিডিকে জানান, গোপন সূত্রে খবর পেয়ে রাতে অত্যাধুনিক এই ফ্ল্যাট বাড়ির সপ্তম তলায় অভিযান চালানো হয়।

এই সময় ফ্ল্যাটের বিভিন্ন কক্ষে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় চার তরুণী ও পাঁচ তরুণকে আটক করা হয়। আটককৃতরা হলেন- প্রিয়া (২৫), মরিয়ম (২২), সাথী আকতার (৩০), আঁখি আকতার (২০) তরুণরা তানভির আহমেদ (২৮), মো. রিটু (২২), জয়নাল আবেদীন (৩০), মো. বাপ্পী (২৯) ও মো. জামাল (৩০)।

আটককৃতদের আজ বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়ছে বলে জানিয়েছেন পুলিশ।

You Might Also Like