রাজধানী থেকে অপহৃত শিশু নোয়াখালীতে উদ্ধার

রাজধানীর শুক্রাবাদ থেকে অপহৃত শিশু পারভেজ আহম্মেদ জয়কে (১০) নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর বাগালা এলাকা থেকে উদ্ধার করেছে ঢাকার শেরেবাংলা নগর থানা পুলিশ। এ সময় রাসেদ (২০) ও নাসির রানা সাজ্জাদ (২১) নামের দুই অপহরণকারীকেও গ্রেফতার করে পুলিশ।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ তোফাজ্জল হোসেন জানান, মঙ্গলবার ভোর পৌনে ৬টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চর বাগালা এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। ওইদিন রাতেই ঢাকায় তার পরিবারের কাছে হস্তান্তর করা হয় জয়কে।

এসআই তোফাজ্জল জানান, ২ মে শুক্রাবাদ নিউ মডেল উচ্চ বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র পারভেজ আহম্মেদ জয় ৬১/২ নম্বর শুক্রাবাদের পাশে সোবহানবাগ স্টাফ কোয়ার্টারের মাঠে ক্রিকেট খেলছিল। ওই সময় অপহরণকারীরা জয়কে নতুন ক্রিকেটব্যাট কিনে দেওয়ার কথা বলে কৌশলে অপহরণ করে নিয়ে যায়।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল জলিল জানান, অপহরণকারীরা জয়ের বাবার কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ জন্য তার বাবা শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন। মামলার তদন্তের এক পর্যায়ে আসামি রাসেদকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতার রাসেদের কাছেই শিশু জয় বন্দি ছিল। পরে রাসেদের সহযোগী আসামি নাসির রানা সাজ্জাদকে ফেনীর সোনাগাজি থেকে গ্রেফতার করা হয়।

You Might Also Like