ফেসবুকে ক্ষমা চাইলেন সাকিব

বাংলাদেশের তো বটেই, গোটা বিশ্বেই শীর্ষ অলরাউন্ডার হিসেবে পরিচিত সাকিব আল হাসান। সেই হিসেবে সারা দুনিয়ার ক্রিকেট ভক্তরা ভালোভাবেই চেনেন তাকে। অনেকের কাছে আদর্শও সাকিব। তাই তার উচিৎ এমন কিছু না করা যাতে বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি হয়। কিন্তু মাথা গরম করে অনাকাঙিক্ষত ঘটনারই জন্ম দিলেন তিনি। আবার নিজের ভুল বুঝতে পেরে ক্ষমাও চেয়ে নিলেন সাবেক এ অধিনায়ক।

ড্রেসিংরুমে অশোভন ও অপেশাদারী আচরণের জন্য এরই মধ্যে শাস্তির মুখোমুখি হয়েছেন সাকিব আল হাসান। ৩ লাখ টাকা জরিমানার পাশাপাশি ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে। তবু থামেনি সমালোচনা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও টুইটারে চলছে তীব্র সমালোচনার ঝড়। এসব কিছু বুঝতে পেরে ফেসবুকের মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন দেশসেরা এ অলরাউন্ডার।

ফেসবুকে অফিসিয়াল ফ্যান পেইজে সাকিব লিখেছেন-

‘প্রিয় সমর্থক ও ভালোবাসার ক্রিকেট দল, গতকালের (বৃহস্পতিবার) ম্যাচে আমার আচরণের জন্য আমি ভীষণ দুঃখিত। হঠাৎ আউট হয়ে যাওয়ায় ভীষণ ভেঙ্গে পড়েছিলাম। আমি আবেগ সামলাতে পারিনি। অনেকে আমাকে আদর্শ মনে করেন। ফলে এভাবে প্রতিক্রিয়া প্রকাশ না করাই উচিত ছিল। বিসিবি, সতীর্থ, সমর্থক এবং সকল বাংলাদেশির কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। ভবিষ্যতে যাতে এমনটা না হয়, তার সর্বোচ্চ চেষ্টা করবো। টাইগাররা এগিয়ে যাও! সাকিব আল হাসান’।

You Might Also Like