বিয়ের পরেই তালাক দিলেন আঁচল

প্রথমে প্রেম, এরপর বিয়ে করলেন চিত্রনায়িকা আঁচল আঁখি। তবে তার প্রেমের এ বিয়েটা টিকেনি। বিয়ের পরেই বিচ্ছেদ হয়েছে তাদের। কেননা এ বিয়েটাই ছিল প্রতিশোধের বিয়ে। এমন প্রেম, বিয়ে আর প্রতিশোধ অবশ্য বাস্তবের কোনো ঘটনা নয়। আচঁলের জীবনের এমন ঘটনা ঘটেছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালতি এপার ওপার সিনেমার গল্পে। এ সিনেমায় আঁচলের প্রেমিক ও বর হয়েছেন চিত্রনায়ক বাপ্পি।
রবিবার হোতাপাড়ায় সিনেমাটির বিয়ে ও বিচ্ছেদ দৃশ্যের শুটিং করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।
অন্যদিকে আঁচল বলেন, আজই বিয়ে করলাম আবার আজই বিচ্ছেদ হয়েছে। আমি আর বাপ্পি সবসময়ই অনেক মজা করে অভিনয় করি। এ সিনেমার পরিচালক ঝন্টু স্যার গুণী একজন নির্মাতা। তার সঙ্গে কাজ করতে এসে নতুন অনেক কিছু শিখছি। আশা করছি এ সিনেমাটি ভালো একটি কাজ হবে।
সিনেমার গল্পে আঁচল-বাপ্পি দুজন দুই গ্রামের। একটি নদীর এপার আর ওপারের মানুষদের নিয়ে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। ওপারের লোক এপারে আসতে পারে না। আবার এপারের লোকজন ওপারেও যেতে পারে না। বাপ্পি থাকে এক পারের আর অন্য পারের থাকে আঁচল। বাপ্পির পরিবার প্রতিশোধ নিতেই আঁচলকে তালাক দিতে বাধ্য করে বাপ্পিকে। এভাবেই সিনেমার কাহিনি নতুন মোড় নেয়।
এতে বাপ্পি-আঁচল ছাড়া অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, মোমেনা সহ আরো অনেকে।
গত ২২ মার্চ, রবিবার সন্ধ্যায় রাজধানীর শ্র“তি স্টুডিওতে একটি গানের রেকর্ডিয়ের মাধ্যমে এ সিনেমার যাত্রা শুরু হয়। এ সময় সিনেমার পরিচালকসহ কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘ও আমার বাউলারে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল ও কনা। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটির সুর করেছেন আনোয়ার জাহান নান্টু। সিনেমাটিতে মোট ছয়টি গান থাকবে।

You Might Also Like