নাসির উদ্দিন পিন্টুকে হত্যা করা হয়েছে: খালেদা জিয়া

বিডিআর হত্যাকণ্ডের ঘটনায় যাবজ্জীবন কারান্তরীণ স‍াবেক সংসদ সদস্য নাসির উদ্দিন পিন্টুকে হত্যা করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দায়ী করলেন বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়া।
রোববার (০৩ মে) রাতে বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে বৌদ্ধ ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সভায় একথা বলেন।
তিনি বলেন, পিন্টুকে হত্যা করো হয়েছে, এর বিচার করতে হবে। কেন কোর্টের আদেশ মানা হলো না। কোর্টের আদেশ অমান্য করে কেন পিন্টুকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে নেওয়া হলো। এ হত্যার জন্য হাসিনাকেও ছাড় দেওয়া হবে না।
খ‍ালেদা জিয়া বলেন, কোর্ট পিন্টুকে শেখ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার নির্দেশ দিয়েছিলেন। কিন্তু সরকার তা না করে ত‍াকে রাজশাহী কারাগারে স্থানান্তর করে। কিন্তু রাজশাহীতেও ডাক্তার গিয়েছিলো তাকে দেখতে দেওয়া হয়নি। শেখ হাসিনাই পিন্টুর হত্যাকারী। এ হত্যার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাই দায়ী।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, (অব.) ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ, সুকমল বড়ুয়া, বিএনপির চেয়াপারসনের উপদেষ্টা রুহুল আলম চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ তালুদকার, কেন্দ্রীয় নেতা নিতাই রায় চৌধুরী, বৌদ্ধ ধর্মাবলম্বীদের নেতা সুশীল বড়ুয়া, প্রিয় বধি বিকু, সুনান্দ মিত্র বিকু, সনদ তালুকদার, অমল বড়ুয়া, তারিকা দেওয়ানসহ হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ফ্রন্টের নেতারা।
এতে সভাপতিত্ব করছেন বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান।

You Might Also Like