‘বাজে ছেলে’র সঙ্গে সম্ভাবনাময়ী নায়িকা দীপালি

এবার ‘বাজে ছেলে’র সঙ্গে দেখা যাবে সম্ভাবনাময়ী নায়িকা দীপালিকে। তবে বাস্তবে নয়, দেখা যাবে পর্দায়। ‘বাজে ছেলে’ (লোফার) যুগল পরিচালক সোহেল-বাবু পরিচালিত নতুন ছবির নাম। আর এর নাম ভূমিকায় অভিনয় করবেন হালের আলোচিত নায়ক বাপ্পি চৌধুরী। তার বিপরীতে অভিনয় করবেন ‘পায়রা’ খ্যাত নায়িকা দীপালি। থাকবেন আরও একজন নায়িকা।
আহমেদ আজিম টিটু পরিচালিত ‘পায়রা’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন নাচে এবং অভিনয়ে প্রশিক্ষণপ্রাপ্ত নায়িকা দীপালি। তবে তিনি আলোচনায় চলে এসেছেন ‘বাজে ছেলে’ (লোফার) এবং ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘মিশন মাদ্রিদ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে। দুটি ছবিতে দীপালির নায়ক বাপ্পি।
এই সময়ে নায়ক হিসেবে বাপ্পির অবস্থান বেশ শক্ত। তার বিপরীতে দুটি ছবিতে নায়িকা হতে পেরে বেশ অনুপ্রাণিত দীপালি। বললেন, ভাল মানের অভিনেত্রী হওয়ার লক্ষ্য নিয়েই আমার চলচ্চিত্রে আসা। কিন্তু প্রথম ছবি ‘পায়রা’ মুক্তিতে বিলম্ব হওয়ায় আমি অনেকটাই হতাশ হয়ে পড়েছিলাম। অবশ্য ‘বাজে ছেলে’ (লোফার) এবং ‘মিশন মাদ্রিদ’ ছবিতে কাজ করার সুযোগ পেয়ে আমি নতুনভাবে উৎসাহিত হলাম এবং মন-প্রাণ উজাড় করে অভিনয় করার জন্য সব ধরনের প্রস্তুতি নিলাম।
তিনি বলেন, ১৫ই মে থেকে ‘বাজে ছেলে’র (লোফার) শুটিং শুরু হবে। শুরু হবে আমার নতুন যাত্রা এবং বিশ্বাস করি এ ছবির মাধ্যমেই আমি সামনের পথে চলার দিক-নির্দেশনা পাবো।

You Might Also Like