পদ্মা সেতুর কাজে কোনো বাঁধার সৃষ্টি হবে না: সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বড় কাজে এক শ্রেণির মানুষের হিংসা থাকবে। তাতে পদ্মা সেতুর কাজে কোনো বাঁধার সৃষ্টি হবে না। সময়সূচি অনুযায়ী শতভাগ স্বচ্ছতার সঙ্গে পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছে। পদ্মা সেতু নির্মাণ কাজে আর কোনো অন্তরায় নেই।

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোহাছিতে বৃহস্পতিবার বিকেলে পদ্মা সেতু প্রকল্পের সার্ভিস এরিয়া পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, নিজস্ব অর্থায়নে শেখ হাসিনার সরকার পদ্মা সেতুর কাজ বাস্তবায়ন করতে পারবে অনেকে কল্পনাও করতে পারেনি। অথচ পদ্মা সেতুর কাজ সময়সূচি অনুযায়ী একদিনও পিছিয়ে নেই। পদ্মা সেতুর কাজের পাশাপাশি পদ্মা সেতুর সাথে সম্পৃক্ত দেশের সকল মহাসড়কগুলোকে ধাপে ধাপে চারলেনের আওতায় আনা হবে। ঢাকার বাবুবাজার থেকে পদ্মা সেতুর সংযোগ পর্যন্ত ৩২ কিলোমিটার সড়ক চারলেনে উন্নীত করার কাজের জন্য ইতোমধ্যেই সেনাবাহিনীকে চিঠি দেয়া হয়েছে।

পদ্মা সেতুর কাজে স্বচ্ছতা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন- পদ্মা সেতুর কাজে স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তোলার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই। বড় কাজে কোনো বাঁধার সৃষ্টি হবে না।

এ সময় মন্ত্রীর সঙ্গে সড়ক ও জনপদ এবং সেতু বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You Might Also Like