বিয়ের অনুষ্ঠানে নাচবেন জ্যাকলিন

নাচে-আর গানের তালে তালে বিয়ে বাড়ি মাতাবেন জ্যাকলিন। আর এর জন্য তিনি পাবেন নগদ চার কোটি রুপি। কিছুদিন আগে আমেরিকা থেকে বিয়েবাড়ি মাতাতে ভারতে এসেছিলেন জেনিফার লোপেজ। আর ভারত থেকে লন্ডন পাড়ি দিচ্ছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ।

বলিঅন্দরের এক খবরে বলা হয়েছে, লন্ডনের এক নামকরা ব্যবসায়ী তার ছেলের বিয়ের আসরে নাচ-গানের জন্য হায়ার করেছেন জ্যাকলিনকে। যেখানে দু’দিন ধরে থাকবেন এই সুন্দরী। আর তার জন্য মোটা অঙ্কের অর্থের পাশাপাশি যাতায়াত সহ থাকার সমস্ত ব্যবস্থা করছেন ওই ব্যবসায়ী। এই সুন্দরী ব্যস্ত রয়েছেন শ্রীলঙ্কার একটি ছবির শুটিংয়ে। সম্প্রতি মথুরায় হেমামালিনি আয়োজিত বজ্র মহোৎসবে নাচ করার কথা ছিল জ্যাকলিনের। কিন্তু কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে অনুষ্ঠানটিকে পিছিয়ে নিতে বাধ্য হয়েছেন উদ্যোক্তা। আর তারিখ বদলে যাওয়া ডেট নিয়ে সমস্যায় পড়ায় এবার ব্রোজমহোৎসবে নাচ করতে পারেননি জ্যাকলিন।

সম্প্রতি জ্যাকলিন ব্যস্ত আছেন শ্রীলঙ্কান একটি ছবির শুটিংয়ে। এই প্রথমবার নিজের দেশের কোন ছবিতে অভিনয় করতে চলেছেন জ্যাকলিন। কিছুদিন আগে মুক্তি প্রাপ্ত তার ছবি ‘রয়’-এর গান ‘চিতিয়া কালাইয়াবে’ বেশ জনপ্রিয় হয়েছে। সুত্র ইন্টারনেট

You Might Also Like