শনিবার সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে ছাত্রদল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িতে ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের হামলা ও গুলি এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে শনিবারে সারাদেশে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান এ  কমসূচি ঘোষণা করেন।

নেতৃদ্বয় বিবৃতিতে বলেন, অবৈধ সরকার ক্ষমতার নেশায় সম্পূর্ণ উম্মাদের মত আচরণ করছে। গণতান্ত্রিক রীতি-নীতিকে তোয়াক্কা না করে তারা দেশ ধ্বংসের খেলায় মেতে উঠেছে। দেশকে বিরোধী দল বিহীন করে ক্ষমতা চিরস্থায়ী করার লোভে তারা বিএনপির মত একটি বৃহৎ রাজনৈতিক দলের চেয়ারপারসনকে হত্যার উদ্দেশ্য তাঁর গাড়িতে হামলা ও গুলি বর্ষণ করেছে। অন্যদিকে তৃণমূল রাজনীতির জনপ্রিয় নেতা তারেক রহমানকে রাজনৈতিক মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করছে।

নেতৃদ্বয় হুঁশিয়ার করে দিয়ে অবৈধ সরকারের উদ্দ্যেশে বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমান বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না। জিয়া পরিবারের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র হলে এ দেশের জনগণ প্রতরোধ যুদ্ধ ঘোষণ করবে। আর জাতীয়তাবাদী ছাত্রদল দেশের ছাত্র সমাজকে সাথে নিয়ে তার ওপর হামলাকারি ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের কালো হাত ভেঙ্গে দেবে।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িতে ছাত্রলীগ-যুবলীগ সন্ত্রাসীদের হামলা ও গুলি এবং বিএনপি সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আগমী শনিবার দেশের সকল জেলা, মহানগর ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে ছাত্রদল।

এ কর্মসূচি সংশ্লিষ্ট ইউনিট সমূহকে তা যথাযথভাবে পালনের নির্দেশ দেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।

You Might Also Like