অবসরের আগ পর্যন্ত মেসি বার্সাতেই থাকবে

স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তেমিউ বলেছেন  ‘আমি চাই অবসরের আগ পর্যন্ত মেসি বার্সেলনাতেই থাকুক।’

 

ইতিমধ্যেই মেসি ন্যু-ক্যাম্প ছাড়ার খবর বাতাসে ভাসছে। মেসি ক্লাব ছাড়বে কি ছাড়বে না এই ব্যপারে এখনো কেউ নিশ্চিত নন। তবে বার্সেলনার প্রেসিডেন্ট বার্তেমিউ স্প্যানিশ সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমরা তাকে (মেসিকে)সবসময় বার্সাতে স্বাগত জানাই। আমরা তাকে সবসময় এখানেই রাখতে চাই। সে কেবল একজন বিশ্বসেরা খেলোয়াড়ই নয়, রীতিমতো ইতিহাসের অংশ। অবসর নেওয়ার আগ পর্যন্ত মেসি এখানেই থাকবে’।

 

১৩ বছর বয়স থেকেই এই ক্ষুদে জাদুকরকে বার্সেলোনাতে পুষে রেখেছেন বার্সা ফুটবল ক্লাবের এই প্রেসিডেন্ট। ইয়ূথ ফুটবল শিরোপা থেকে শুরু করে এই পর্যন্ত ছয়টি লা-লিগা, তিনটি চ্যাম্পিয়নস-লিগ দুটি ক্লাব বিশ্বকাপ এনে দিয়েছেন বার্সাকে। এছাড়াও ব্যাক্তিগত অর্জন হিসেবে সর্বোচ্চ গোলদাতা এবং চারটি ব্যালন ডি’অর তো রয়েছেই।

 

এদিকে পল পগবাকে দলে ভেড়াতে জুভেন্টাসের কাছে প্রস্তাব দিলে জুভেন্টাস সেটা প্রত্যখ্যান করে। এই ব্যপারে তিনি বলেন, পগবা ভালো মানের খেলোয়াড়। এখন আমরা তাকে নিয়ে ভাবছিনা। এটা সত্যি যে আমাদের নতুন খেলোয়াড় কেনাবেচাতে বাধা রয়েছে, আপাতত জানুয়ারী ২০১৬ এর আগ পর্যন্ত নতুন কোন খেলোয়াড় বেচাকেনা হবে না। কে আসবে কে যাবে এই ব্যাপারে এখনো পর্যন্ত নিশ্চিত করে বলা যাচ্ছে না।

 

বার্সার প্রেসিডেন্ট আরও বলেন, ‘আমরা নতুন মৌসুমের জন্য তৈরি হচ্ছি। এই মুহুর্তে কারো নাম বলবো না। পগবা খুব ভালো খেলোয়াড়। সে নতুন কোন ক্লাবে পদার্পন করবে। ইতিমধ্যেই কোন ইতালিয়ান ক্লাবেরর সাথে যোগাযোগ করছে। এই মুহুর্তে আমরা নতুন কোন খেলোয়াড়কে চুক্তিবন্ধ করার প্রত্যাশা করছি না। তবে প্রত্যেক ক্লাবই ভালো মানের খেলোয়াড় আশা করে। আমরাও ভালো মানের খেলোয়াড় প্রত্যাশা করছি।’

You Might Also Like