লক্ষ্মীপুরে ট্রাকচাপায় ছাত্রলীগ নেতা নিহত

লক্ষ্মীপুরের রায়পুরে ট্রাকচাপায় সিহাব মৃধা (২৫) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নিহত সিহাব পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। এঘটনায় আহত হয়েছেন মো. শাওন নামে আরো এক ছাত্রলীগ কর্মী। নিহত ছাত্রলীগ নেতা সিহাব রায়পুর শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা আবদুল ওয়াদুদ মৃধা চৌধুরীরের ছেলে।

এ ঘটনার জের ধরে ছাত্রলীগের নেতাকর্মীরা ট্রাকটিতে অগ্নিসংযোগ করে। এছাড়াও বাসসহ অন্তত আরো ১০টি যানবাহন ভাঙচুর ও সড়ক অবরোধ করে।

রবিবার দুপুর ২টার দিকে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের রবিদাসপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিকেল সাড়ে ৪টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত সড়ক অবরোধ চলছিল।

স্থানীয়রা জানান, দুপুরে সিহাব তার এক বন্ধুসহ মোটরসাইকেলে দালালবাজার থেকে রায়পুর ফিরার পথে রবিদাসপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ছাত্রলীগ নেতা সিহাবের মৃত্যু হয়।

আহত হন ছাত্রলীগ কর্মী শাওন। তাকে উদ্ধার করে রায়পুর শহরের একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এরপর ছাত্রলীগ-নেতাকর্মীরা ট্রাকটি আটক করে অগ্নিসংযোগ করে। তবে, চালক পালিয়ে যান।

এ ঘটনায় পরিবহন শ্রমিক ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হয়ে উঠেছে বলে স্থানীয়রা জানান।

রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) আবুল বাশার ছাত্রলীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, উত্তেজিত নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা চলছে।

You Might Also Like