অস্ট্রেলিয়াই জিতবে : ব্রেট লি

বৃহস্পতিবার বিশ্বকাপ ক্রিকেটের দ্বিতীয় সেমিফাইনালে মাঠে নামছে অস্ট্রেলিয়া ও ভারত। আর সেই ম্যাচে অস্ট্রেলিয়াই জিতবে বলে মন্তব্য করেছেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি।

ব্রেট লি বলেন, বৃহস্পতিবারের সেমিতে অস্ট্রেলিয়াই জিতবে। দলটি সঠিক সময়েই ভারসাম্যপূর্ণ হয়েছে।

ভারসাম্যপূর্ণ অসি দলের ব্যাখ্যাটা এভাবে দিলেন লি। ওপেনিংয়ে ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফ্রিঞ্চ। ওয়ান ডাউনে স্টিভেন স্মিথ। ৪ নম্বরে ব্যাট করছেন মাইকেল কার্ক। শেন ওয়াটসন আছেন ৫ নম্বরে। আমি মনে করি এটা চমৎকার ভারসাম্যের উদাহরণ।

বোলিং প্রসঙ্গে ব্রেট লি বলেন, জোসে হ্যাজলউড খুবই ভালো করেছেন কোয়ার্টার ফাইনালে পাকিস্তানের বিপক্ষে। ১০ ওভারে ৩৫ রান দিয়ে নেন ৪ উইকেট। পেট কামিন্সের ফিরে আসার সুযোগ আছে সেমিতে। দলে অভিজ্ঞ খেলোয়াড় আছেন। তরুণরাও ভালো করছে, যা আমাকে অভিভূত করেছে।

তারকা এ পেস বোলারের মুখে ভারতীয় পেসারদেরও প্রশংসা। জানালেন মোহাম্মদ সামি, উমেশ যাদব ও মোহিত শর্মারা তো পণ্ডিতের মতো বল করছেন এ বিশ্বকাপে। তাদের অবদানেই ভারতীয় দল এখন শেষ চারে পৌঁছেছে।

এ বিশ্বকাপে ১৭ উইকেট নেয়া সামির প্রসঙ্গে বলেন, তার সাথে আমি আইপিএলে ম্যাচ খেলেছি। চমৎকার ক্রিকেটার সে। কঠোর পরিশ্রমীও। উমেশ যাদবের বলে দারুণ গতি আছে। আসলে ভারতীয় দলে ৩ জন পেসার আছে যারা ১৪৫ কিলোমিটারের বেশি গতিতে বল করতে পারে।

 

You Might Also Like