স্থানীয় সরকার নির্বাচন করার ইচ্ছা নেই: আমির খসরু

দলের সিদ্ধান্তের পরেও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদে নিজেই  প্রার্থী হবেন না বলে জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী।

রোববার রাতে এই সিদ্ধান্তের কথা জানান তিনি ।

তিনি জানান, স্থানীয় সরকারের জন্য যারা যোগ্য তারাই অংশ নেবে। সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে দলের সিদ্ধান্ত হলে আমরা স্থানীয়ভাবে প্রার্থী ঠিক করবো। “সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে দলের সিদ্ধান্ত হলে আমরা স্থানীয়ভাবে প্রার্থী ঠিক করবো।

দলের পক্ষ থেকে নিজের অংশগ্রহণের সম্ভাবনা নাকচ করে দুইবারের সাবেক মন্ত্রী আমীর খসরু আরো জানান, স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছে আমার নেই।

এদিকে, আওয়ামী লীগ ইতিমধ্যে দলের নগর সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনকে মেয়র পদে সমর্থন দিয়েছে। নির্বাচন কমিশন তফসিল ঘোষণার পর গত বৃহস্পতিবার থেকে মনোনয়নপত্র সংগ্রহ শুরু হয়েছে। বিএনপিসমর্থিত অনেকেই ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেও দলের সর্বোচ্চ নীতি নির্ধারণী পর্যায় থেকে এখনো সুনির্দিষ্ট কোনো বক্তব্য আসেনি।

এছাড়া নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনও মেয়র নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেছেন। কিন্তু সবকিছুই নির্ভর করছে ঢাকা ও চট্টগ্রামে তিন সিটি নির্বাচনে বিএনপি অংশ নেবে কি না তার উপর।

You Might Also Like