টাঙ্গাইলে ২০ দলের মিছিলের প্রস্তুতিকালে পুলিশের লাঠি চার্জ, আহত ২৫

টাঙ্গাইলে ২০ দলীয় জোটের ৭২ ঘণ্টা হরতালের সমর্থনে মিছিলের প্রস্তুতিকালে পুলিশের লাঠি চার্জে কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল সাড়ে ১১টায় শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বিভিন্ন এলাকা থেকে ২০ দলের নেতা কর্মীরা এসে মিছিলের জন্য প্রস্তুতি নিতে থাকে। এসময় পুলিশ তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে লাঠি চার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

আহতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শাহীন, জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক বাবুল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তৌহিদুল ইসলাম বাবু, শহর ছাত্রদলের আহবায়ক মারুফ সরোয়ার, বিএনপি কর্মী আমিনুর, সোহাগ, ছাত্রদল কর্মী আব্দুল্লাহ, রাসেল, যুবদলের ওয়ার্ড সভাপতি সজলসহ ২৫ জন নেতাকর্মী আহত হয়েছে।

এদের মধ্যে গুরুতর আহত ৫জনকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুত্বর আহতরা হলেন- সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শাহীন, বিএনপি কর্মী মোসলেম, রাসেল, আমিনুর ও রুবেল।

এদিকে টাঙ্গাইলে ২০ দলীয় জোটের মিছিলের প্রস্তুতিকালে পুলিশ লাঠি চার্জ করায় জেলা বিএনপির উপদেষ্টা সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, সভাপতি এ্যাডভোকেট আহমেদ আযম খান, সাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফা তীব্র নিন্দা জানিয়েছেন।

You Might Also Like