অভয়নগরে চারটি অস্ত্রসহ আটক ৩

যশোরের অভয়নগরের রাজঘাটে জেজেআই জুট মিলস-সংলগ্ন ভৈরব নদ থেকে চারটি অস্ত্র ও এক রাউন্ড গুলিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। অস্ত্রবহনকারীদের ট্রলারও জব্দ করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছেন, অস্ত্রগুলো তারা সুন্দরবনের জলদস্যুদের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন।

আটককৃত অস্ত্রবহনকারীরা হলেন- সালমান (৩০), পিতা আবদুল মান্নান, বটিয়াঘাটা খুলনা; জাহাঙ্গীর হোসেন (৪০), পিতা ইউসুফ আলী, রূপসা, খুলনা এবং নাহিদ হোসেন (২৮), পিতা হায়দার আলী, সাহেব পাড়া, রাজঘাট, যশোর।

বুধবার বেলা ৩টার দিকে অভয়নগরের নওয়াপাড়া বাজার থেকে ট্রলারযোগে ভৈরব নদ দিয়ে খুলনার দিকে যাচ্ছিল অস্ত্রবহনকারীরা। আগে থেকে সংবাদ পেয়ে জেজেআই জুল মিলসের পাশে নদী ঘাটে ওঁৎ পেতে থাকে পুলিশ। এই ঘাটের কাছে ট্রলার পৌঁছালে পুলিশ সেটি থামাতে বলে। কিন্তু তা না থামিয়ে পুলিশকে লক্ষ্য করে এক রাউন্ড ফাঁকা গুলি ছোড়েন অস্ত্রধারীরা।

পরে নদীর দুই পাড়ে অবস্থান নেওয়া থানা পুলিশের সদস্যরা তাদের ঘিরে ফেলে এবং আটক করে। তাদের কাছ থেকে চারটি দেশি বন্দুক উদ্ধার করে পুলিশ। এ সময় স্থানীয় জনতা অস্ত্রবহনকারী তিনজনকে গণধোলাই দেয়।

অভয়নগর থানা সূত্রে জানা গেছে, গণধোলাইয়ের পর আহত তিন অস্ত্রবহনকারীকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। সেখানে পুলিশি পাহারায় তাদের চিকিৎসা চলছে।

এদিকে নদী থেকে অস্ত্রবহনকারীদের আটকের সময় ওই এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। উৎসুক জনতা জেজেআই জুট মিলস ও রাজঘাটে ভিড় করতে থাকে। পরে পুলিশের সহায়তায় পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

You Might Also Like