স্বামীর বিরুদ্ধে পামেলার বিকৃত যৌনাচারের অভিযোগ

স্ক্যান্ডাল, প্রেম-বিয়ে-ডিভোর্স, নগ্ন উপস্থিতি, পর্নো ভিডিওসহ বিভিন্ন কারণে অতীতে মিডিয়ার সংবাদে পরিণত হয়েছেন হলিউড অভিনেত্রী পামেলা এন্ডারসন। তারই ধারাবাহিকতায় এবার অদ্ভুত এক অভিযোগ আনলেন তিনি স্বামী রিক সলোমনের বিরুদ্ধে।
রিক পামেলার তৃতীয় স্বামী। তার সঙ্গে বিয়ের পর ডিভোর্সও হয় পামেলার। কিন্তু গত বছর তারা আবার বিয়ে করেন। চলতি বছরের ফেব্র“য়ারিতে স্বামীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে আবারও ডিভোর্সের আবেদন করেন পামেলা।
দেড় মাস ধরে এ মামলা চলছে। তবে সম্প্রতি কোর্টের কাছে পামেলা অভিযোগ করেছেন রিক নাকি যৌন মিলনের সময় তাকে বালিশ দিয়ে মারতেন। এটা নাকি রিকের নিয়মিত স্বভাবে পরিণত হয়েছিল। এছাড়াও সে সময় অকথ্য ভাষায় গালাগালি করতেন পামেলাকে।
স্বামীর বিরুদ্ধে বিকৃত সেক্সের এমন অভিযোগের কারণে ব্যাপক আলোচনায় চলে এসেছেন পামেলা। তবে এ অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য ধাপে ধাপে রিকের সঙ্গে কথা বলা হচ্ছে। রিক পামেলার এ অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। অনেকেই মনে করছেন বিয়ে ও ডিভোর্সের বিষয়টি এখন পামেলার কাছে ছেলেখেলা হয়ে দাঁড়িয়েছে। তাই তো তিন নম্বর স্বামীকেও তিনি ডিভোর্স দিতে চাচ্ছেন।
পামেলাকে নিয়ে আমেরিকার অনেক ম্যাগাজিন ও পত্রিকাও বিভিন্ন নেতিবাচক সংবাদ প্রকাশ করেছে। তবে তাতে টনক নড়েনি এই ‘বেওয়াচ’ তারকার। এ বিষয়ে মিডিয়ার সঙ্গে কোন কথাই বলছেন না তিনি। এখন দেখার বিষয় পামেলার এমন অভিযোগ কোর্টের কাছে কতটা টেকে।

You Might Also Like