প্রথমবারের মতো ‘রিয়াজ-প্রভা’

একসময় বড়পর্দায় দাঁপিয়ে বেড়িয়েছেন, এখনও মাঝে মাঝেই ছোটপর্দায় দেখা মেলে অভিনেতা রিয়াজের। অন্যদিকে মডেল ও অভিনেত্রী প্রভা, নানা আলোচনা আর সমালোচনার জন্ম দিলেও নিয়মিত কাজ করে চলেছেন নাটকে। কিন্তু র্দীঘ ক্যারিয়ারে দুজনে এক হতে পারেননি।
অবশেষে নাঈম আহমদের রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় ‘মন্ত্র মজনু’ শিরোনামে নতুন একটি নাটকে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন তারা। নাটকটির গল্পে দেখা যাবে, হঠাৎ করে গ্রামে মজনু নামে এক যুবকের আগমন ঘটে। সে মন্ত্রের মাধ্যমে যেকোন রোগ ভালো করার ঘোষণা দেয়। যা নিয়ে গ্রামের মানুষদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়। এরই মধ্যে কিছু লোক মজনুকে প্রতারক ভেবে গ্রামের চেয়ারম্যানের কাছে তার বিচার চেয়ে অভিযোগ করে। কিন্তু মজনু তার মন্ত্র বলে চেয়ারম্যানের চুলকানি রোগ ভালো করে দেয়।
এরপর থেকে মজনুর সুনাম চারদিকে ছড়িয়ে পরে। কিছুদিনের মধ্যে গ্রামের সব অসুখ গায়েব হয়ে যায় তার মন্ত্র বলে। অন্যদিকে মজনুর মন্ত্রের কারণে লাটে উঠে গ্রাম্য ডাক্তারদের ব্যবসা। এমন সময় সেই গ্রামেই এক সুন্দরী মেয়েকে বিয়ে করে আনে মজনু ।কাহিনী মোড় নিল সম্পূর্ন ভিন্ন এক বাঁকে। যখন গ্রামের এত লোকের অসুখ ভালো করে তখনি মজনুর বউ পড়ে গেল মারাত্বক এক অসুখ, ঠিক সেই সময় ডাক্তার মজনুকে খুন করার জন্য ভাড়া করলো ভারাটে খুনি জুম্মনকে।
সম্প্রতি রাজধানীর অদূরে পূবাইলে ‘মন্ত্র মজনু’ নাটকটির চিত্রধারণে কাজ শুরু হয়েছে। শিগগিরই নাটকটি একটি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক।

You Might Also Like