‘এদেশের মানুষ হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে’

স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘এদেশের মানুষ ভয়কে জয় করে হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে। বিএনপি যে হরতাল অবরোধ ডাকে, কোথায় হরতাল অবরোধ?’

 

তিনি বলেন, ‘খালেদা জিয়া গুলশানে বসে মানুষ খুন, হত্যা ও বোমার উৎসব চালিয়ে যাচ্ছেন। তিনি এখন জনবিচ্ছিন্ন ও জনগণের নেত্রী না হয়ে তিনি এখন জঙ্গিবাদের নেত্রীতে পরিণত হয়েছেন।’

 

রোববার বেলা ১১টায় সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

এর আগে সকালে সিরাজগঞ্জ শহীদ শামছুদ্দিন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সৈয়দ স্পিনিং অ্যান্ড কটন মিলস প্রথম বিভাগ ক্রিকেট লিগের উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

 

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, প্রাক্তন মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, পুলিশ সুপার মো. এমরান হোসেন, সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, সিরাজগঞ্জ চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গাজী শফিকুল ইসলাম শফি, জেলা যুবলীগের সভাপতি মঈনুদ্দিন খান চিনু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হাকিম, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক প্রাক্তন ভিপি রাশেদ ইউসুফ জুয়েল প্রমুখ।

 

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে রহমতগঞ্জ ইয়ং এসোসিয়েশন বনাম একক সংঘ ক্লাব। টসে জিতে একক সংঘ ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করে। দীর্ঘ এক যুগ পরে সিরাজগঞ্জে প্রথম বিভাগ ক্রীকেট লিগের আয়োজনে স্টেডিয়ামে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

You Might Also Like