হতাশায় প্রসূন

ছোট পর্দার প্রিয়মুখ প্রসূন আজাদ। সম্প্রতি বেশ কিছু চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। কিন্তু সেই সকল ছবির মধ্যে একমাত্র সর্বনাশা ইয়াবা ছাড়া আর কোন ছবিই মুক্তি পায়নি তার।
অপরদিকে তার অভিনীত অচেনা হৃদয় ছবিটির মুক্তির তারিখও বার বার পিছিয়ে চলেছে। হাতে থাকা নতুন ছবির শুটিংও শুরু হবার কোন খোঁজ নেই।
আর এই সব বিষয় নিয়েই হতাশ প্রসূন আজাদ নিজের ফেসবুক স্ট্যাটাসে লেখেন,ভেবেছিলাম যত কষ্টই হোক সিনেমাটাই করব। কিন্তু এখন মনে হচ্ছে পর্দায় না থাকলে আসলে কোনো কিছুই আর আয়ত্তে আনতে পারবনা। ছোট কাপড় বড় কাপড় নিয়ে আমার ঝামেলা নাই। ঝামেলা হচ্ছে ঠিকঠাক সিনেমায়। কোনদিন একজন দেবতারুপে ডিরেক্টর এ ধরনীতে আবির্ভাব হয়ে আমার কাছে এসে বলবে – আর কতকাল এসব টিভি নাটক করবিরে পাগল। চল সিনেমা বানাই।সেই আশায় থাকলে আমার অভিনয়ের নেশা কেঁটে যাবে। আমি এই নেশায় থাকতে চাই। এক জীবনে বহু জীবন দেখতে চাই। নাটকটা ঠিকঠাক শুরু করব। শুরু থেকে আবার শুরু করব। শুরু থেকেই এবার পরিচয় হোক। সে দেবতা আসলে তখন আবার সিনেমায় ডুব দিব। আর সিনেমাৃআমি তোমায় খুব ভালোবাসি। বর্তমানে তার হাতে নতুন ছবির মধ্যে রয়েছে নাদিয়ার বিয়ে ১৪৪ ধারা, জায়েদ রেজওয়ান পরিচালিত মৃত্যুপুরি ও মাসুদ আখন্দ পরিচালিত স্বপ্নপোকা।

You Might Also Like