পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জামায়াতকর্মী গুলিবিদ্ধ

রাজশাহীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম (৪৫) নামের এক জামায়াতকর্মী গুলিবিদ্ধ হয়েছে। শনিবার ভোরে মহানগরের কাপাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ নুরুল ইসলাম মতিহার থানার রনহাট কবিরাজপাড়া এলাকার মৃত সেকেন্দার আলীর ছেলে। বন্দুকযুদ্ধে পুলিশের এক কনস্টেবলও আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

মহানগরের মতিহার থানার অফিসার ইনচার্জ(ওসি) আবদুর রউফ জানান, মহানগরে নাশকতা সৃষ্টিকারী ৭ মামলার আসামি জামায়াতকর্মী নুরুল ইসলামকে শুক্রবার নামাজের পর নিজ এলাকা থেকে আটক করা হয়। আটকের পর তাকে থানায় নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তার দেওয়া তথ্যমতে অস্ত্র উদ্ধারের উদ্দেশে ভোর রাত সাড়ে ৪টার দিকে মতিহার থানা পুলিশ তাকে কাপাশিয়া এলাকায় নিয়ে যায়।

মতিহার থানার ওসি আবদুর রউফ আরও জানান, সেখানে যাওয়ার পর জামায়াতকর্মী নুরুল ইসলামের সঙ্গীরা তাকে ছিনিয়ে নেওয়ার উদ্দেশে পুলিশের গাড়িতে হামলা চালায়। এসময় পুলিশের সাথে জামায়াত শিবিরের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সুযোগে নুরুল ইসলাম পুলিশের গাড়ি থেকে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি চালায়। এতে নুরুল ইসলাম বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধি হন। ঘটনার পর নুরুল ইসলামকে বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি।

You Might Also Like