লক্ষ্মীপুর সওজ কার্যালয়ে আগুন, আটক ১

লক্ষ্মীপুর সড়ক ও জনপথ (সওজ) বিভাগের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। লক্ষ্মীপুর সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী ফয়েজ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আগুনের এ ঘটনায় ওই বিভাগের নৈশ প্রহরী আবদুল মতিনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি খালি বোতল।

তিনি জানান, হরতাল ও অবরোধ সমর্থকরা কার্যালয়ের জানালা দিয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়। এ সময় কাগজপত্রসহ কার্যালয়ের বেশকিছু আসবাবপত্র পুড়ে যায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে সেখানে আগুন নেভায়।

ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার মো. সালাউদ্দিন জানান, অফিসের একটি কক্ষের জানালার কাঁচ ভেঙ্গে পেট্রোল ঢেলে আগুন দেওয়া হয়। ফায়ার সাভির্সের কর্মীরা প্রায় আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে গেছে অফিসের চেয়ার টেবিল ও গুরুত্বপূর্ণ বেশ কিছু কাগজপত্র।

জেলার সহকারী পুলিশ সুপার মো. নাসিম মিয়া  জানান, জিজ্ঞাসাবাদের জন্য নৈশ প্রহরীকে আটক করা হয়েছে। জড়িতদের আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে।

লক্ষ্মীপুরের জেলা প্রশাসক একে এম টিপু সুলতান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, ঘটনার সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না।

You Might Also Like