‘খালেদার গুলশান কার্যালয়ে শ’খানেক সন্ত্রাসী আছে’

খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে শ’ খানেক সন্ত্রাসী আছে দাবি করে চিরুনি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করার আহ্বান জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

বৃহস্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের ১নম্বর গেইটে আওয়ামী লীগ সমর্থিত কয়েকটি সংগঠনের মানবন্ধন ও হরতাল বিরোধী সমাবেশে তিনি একথা বলেন।

মায়া বলেন, খালেদার কার্যালয়ে অবস্থানরত এই সব সন্ত্রাসীদের গ্রেপ্তার করলে দেশের বর্তমান সংকট সমাধান হবে বলে আমার মনে হয়।

 এসময় তিনি বলেন, খালেদা জিয়ার ছেলে তারেক জিয়া ‘হাওয়া ভবন’ করেছিল। আর খালেদা জিয়া করেছেন ‘বোমা ভবন’। এখান থেকেই সারাদেশে বোমা মারার পরিকল্পনা হয়। এমনকি এখন থেকে বোমা সাপ্লাইও হয়ে থাকে।

খালেদা জিয়াকে ইসলামের শত্রু  দাবি করে তিনি বলেন, হজের পরে দ্বিতীয় বৃহত্তম মুসলিম জমায়েত হয় বিশ্ব ইজতেমায়। সেখানে ধর্মপ্রাণ মুসলমানরা যেন না আসতে পারে তাই খালেদা জিয়া হরতাল-অবরোধ দিয়ে বাধাগ্রস্থ করেছে। এই অপরাধে আল্লাহ যেন তার শাস্তি দেন সেই দোয়া করি।

মানববন্ধন ও সমাবেশে বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা লীগ, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ ও সম্মিলিত আওয়ামী সমর্থক জোটসহ মোট ২২টি সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

You Might Also Like