নোয়াখালীতে মিনিবাস ও ট্রাকে আগুন

জেলা শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় একটি মিনিবাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে বাসের হেলপার সামান্য আহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। এছাড়া সকাল সাড়ে ছয়টার দিকে দত্তেরহাট এলাকায় একটি থেমে থাকা ট্রাকে দুর্বৃত্তরা আগুন দেয়। স্থানীয়রা জানান, মিনিবাসটি মাইজদি থেকে যাত্রী নিয়ে চৌমোহনী যাচ্ছিল। ভোরে নতুন বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বাসটিতে আগুন দেয় দুর্বৃত্তরা।

এ সময় বাস থেকে দ্রুত নামতে গিয়ে হেলপার মো. বাবু (১৫) সামান্য আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে ফায়ারসার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান শুরু হয়েছে।

এদিকে সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) নিজামউদ্দিনের ভাষ্য, বাসটি চৌমুহনী থেকে সোনাপাড়ার দিকে যাচ্ছিল। নতুন বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন দুর্বৃত্ত বাসটি থামায়। পরে যাত্রীদের নামিয়ে তারা কেরোসিন দিয়ে বাসে আগুন দেয়। এর দুই ঘণ্টা পর দত্তেরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এসব ঘটনায় কেউ হতাহত হয়নি। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

You Might Also Like