কানসাটে কাভার্ডভ্যানে পেট্রোলবোমা : চালক নিহত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে নবীউল্লা কার্গো সার্ভিস নামে একটি কাভার্ডভ্যানে অজ্ঞাত দুর্বৃত্তদের ছোড়া পেট্রোল বোমায় এর চালক শিপন (৩১) আগুনে পুড়ে নিহত হয়েছেন। এ ঘটনায় পেট্রোলবোমায় আগুনে পুড়ে গুরুতর আহত হয়েছেন ওই ভ্যান চালকের সহযোগী শাকিল।

আজ মঙ্গলবার খুব সকালে কানসাটের কলাবাড়ি এলাকায়  ঘটনাটি ঘটে। নিহত ড্রাইভার শিপন ভোলার বোরহানউদ্দিন উপজেলার আব্দুল মান্নানের ছেলে বলে জানা গেছে। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুল ইসলাম জানিয়েছেন, খালি একটি কাভার্ডভ্যান সোনামসজিদ স্থল বন্দরের দিকে যাওয়ার সময় কলাবাড়ি এলাকায় বন্দর মহাসড়কে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুঁড়ে মারে। এতে চালক শিপন দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও  জানান, খবর পেয়ে হেলপারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা হাসপাতালে পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দগ্ধ হয়ে নিহত শিপনের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে সোমবার দিবাগত রাত সাড়ে ৮টা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত সোনামসজিদ বন্দরে যাবার পথে শিবগঞ্জ উপজেলা সদর এলাকা, কানসাটের বিভিন্ন এলাকায় আরও অন্তত : তিনটি খালি  ট্রাকে অগ্নিসংযোগ করা হয়েছে বলে জানা গেছে। তবে এ ঘটনাগুলিতে হতহতের সংবাদ পাওয়া যায়নি।

You Might Also Like