খুনিদের যেকোনো মূল্যে গ্রেফতার করতে হবে : নাসিম

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ব্লগার অভিজিৎ রায়ের হত্যাকারীদের যেকোনো মূল্যে গ্রেফতার করতে হবে।

 

রোববার দুপুরে রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ সাম্যবাদী দল (এম.এল.) আয়োজিত বাংলাদেশে নবনিবযুক্ত চীনের রাষ্ট্রদূত মা মিংকিয়াং এর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

স্বাস্থ্যমন্ত্রী বলেন, মান্নার যে কথপোকথন ফাঁস হলো, সেখানে বলা হয়েছে ‘লাশ চাই’। আমরা অনেক আন্দোলন দেখেছি, কিন্তু কখনো আন্দোলনের আগে কেউ লাশ চাওয়ার কথা বলেনি, হল দখল করার কথা বলেনি। তাদের এই কথপোকথনের প্রথম লাশ অভিজিৎ রায়। তাই এই খুনিদের যেকোনো মূল্যে গ্রেফতার করতে হবে। আর খুনিদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না।

 

ঘোষণা দিয়ে জঙ্গিদের উস্কানি দিচ্ছে যারা তাদের সঙ্গে কোনো আলোচনা হতে পারে না বলে তিনি জানান।
খালেদা জিয়া অন্দোলনের বারোটা বাজিয়েছেন উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এদেশে কোনো আন্দোলনই জনগণের সমর্থন ছাড়া সফল হয়নি। আজকে খালেদা জিয়ার আন্দোলনও এদেশের মানুষ সমর্থন করছে না। তার কারণ বাংলাদেশের মানুষ ভয়কে জয় করেছে। এখন জীবনযাত্রা স্বাভাবিক হয়ে গেছে।

 

সংগঠনের সাধারণ সম্পাদক ও প্রাক্তন শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং প্রধানমন্ত্রীর আন্তর্জাতিকবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. গহর রিজভী প্রমুখ।

You Might Also Like