গুজব হলেও সত্যি!

বিয়ের খবরটা বার বার উড়িয়ে দিয়েছেন গুজব বলে। তবে প্রেমের ব্যাপারে মুচকি হেসেছেন দেবা দেবী রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, তারই রেশ ধরে আজকাল কাপুর পরিবারের ক্যাটরিনার অবারিত দ্বার।
শুধু রণবীরের বাড়িতে নয়, তার বোন ঋদ্ধিমার বাড়িতেও আজকাল প্রায়ই দেখা যায় ক্যাটরিনাকে। সম্প্রতি ‘ফিতুর’ ছবির শুটিংস্পট কাশ্মীর থেকে দিল্লিতে উড়ে এলেন ৩১ বছর বয়সী এ নায়িকা। কারন ‘তামাশা’ ছবির শুটিংয়ে দিল্লিতেই ছিলেন রণবীর। দুজন ‘ভ্যালেনটাইনস ডে’ পালন করে সোজা গিয়ে হাজির হলেন ঋদ্ধিমার বাড়িতে।
গতবছর নভেম্বর মাসে ঋষি কাপুর ম্যালেরিয়ায় আক্রান্ত হন। তখন ক্যাটরিনা নাকি প্রায়ই তাকে দেখতে যেতেন। এমনকী মাঝে মাঝেই নীতু কাপুরকে নিয়ে ডিনারেও যান এই বলিউড অভিনেত্রী।
শুধু তাই নয়, গতবছর মার্চ মাসে রণবীর তার দাদী কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গেও দেখা করতে যান ক্যাটরিনাকে নিয়ে। কাপুর খান্দানের পৈতৃক বাড়িতে পর্যন্ত এন্ট্রি নিয়েছেন ক্যাটরিনা, বিয়ের কি আর বাঁধা আছে?
রণবীরের মা নীতু লন্ডনে গেলেই ক্যাটরিনার মায়ের সঙ্গে দেখা করেন। মাঝে মধ্যে একসঙ্গে লাঞ্চ করেন তারা। গাল-গল্পে সময় কাটালেও দুজনেই বোঝেন- ছেলে মেয়ের জন্যই মূলত এই মেলামেশা।
সব আলমত দেখে বোঝাই যাচ্ছে, কাপুর পরিবার ক্যাটরিনা কাইফকে সাদরে গ্রহণ করে নিয়েছেন। তবে বিয়ের গুজবকে সত্যি প্রমাণ করতে দেরী কেন?

You Might Also Like