সুয়ারেজের জোড়া গোলে বার্সার জয়

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোল’র প্রথম লেগে লুই সুয়ারেজের অসাধারণ পারফর্মে জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। খেলায় লিওলেন মেসি পেনাল্টি মিস করলেও সুয়ারেজের জোড়া গোলে কালাতানরা ২-১ গোলে হারিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিকে।

খেলার ১৬ মিনিটেই ইতিহাদ স্টেডিয়ামে স্বাগতিক সমর্থকদের চুপ করিয়ে দিয়েছেন সুয়ারেজ। ম্যানসিটির জালে বল পাঠিয়েছেন উরুগুয়েন তারকা। ৩০ মিনিটে আবারও ব্যবধান ‍দ্বিগুণ করেছেন তিনি। জোর্দি আলবার ক্রস থেকে গোল করেছেন সাবেক লিভারপুলের এই ফরোয়ার্ড।

গোল শোধে মরিয়া ম্যানসিটি দ্বিতীয়ার্ধে জালের ঠিকানা খুঁজে পেয়েছে। ৬৯ মিনিটে গোলটি করেছেন সার্জিও আগুয়েরো। কিন্তু ৫ মিনিট পরই ১০ জনের দলে পরিণত হয়েছে স্বাগতিকরা। দ্বিতীয় হলুদকার্ড দেখে মাঠ ছেড়েছেন ক্লিচি। শেষের দিকে আর গোল হয়নি। যদিও ব্যবধান বাড়ানোর সুযোগ পেয়েছিল বার্সা। অতিরিক্ত সময়ে (৯০+৪) পেনাল্টি পেলেও তা জালে জড়াতে পারেননি মেসি। তার শট রুখে দিয়েছেন সিটির গোলরক্ষক হার্ট।

এদিকে জয় পেয়েছে ইতালির সিরি ‘এ’ দল জুভেন্টাস। তারা ২-১ গোলে জিতেছে জার্মানির বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। একটি করে গোল করেছেন তেভেস (১৩ মিনিট) ও মোরাতা (৪২ মিনিট)। ডর্টমুন্ডের পক্ষে একটি গোল শোধ করেছেন রেস (১৮ মিনিট)।

You Might Also Like