আমিরাত ১২৫/৫ (৩১ ওভার)

ব্রিসবেনের গ্যাবায় মুখোমুখি হয়েছে আইসিসির দুই সহযোগী সদস্য দেশ আয়ারল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাত। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩১ ওভার শেষে পাঁচ উইকেট হারিয়ে ১২৫ রান সংগ্রহ করেছে সংযুক্ত আরব আমিরাত।

টস জিতেছেন আয়ারল্যান্ডের অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। প্রতিপক্ষকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

আইরিশ অধিনায়ক পোর্টারফিল্ড বলেছেন, শুরুর দিকে কিছু আর্দ্রতা পাওয়া যাবে। আর সে কারণে বোলারদের সেই আর্দ্রতা ব্যবহারের সুযোগ করে দিতে চান। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত না নেয়ার এটাই কারণ। আমিরাতের অধিনায়ক মোহাম্মদ তৌকির অবশ্য টস হেরেও জেতার আনন্দ পেয়েছেন। কারণ টস জিতলে ব্যাটিংয়ের সিদ্ধান্তই নিতেন তিনি। বলেছেন, “রান তুলে প্রতিপক্ষকে চাপে ফেলতে চাই।”

আয়ারল্যান্ড : উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রু বালবিরনি, পিটার চেস, অ্যালেক্স কুসাক, জর্জ ডকরিল, ইড জয়সি, এন্ড্রু ম্যাকব্রিন, স্ট্রুয়ার্ট থম্পসন, টিম মুরটাগ, কেভিন ও’ব্রেইন, নেইল ও’ব্রেইন (উইকেটরক্ষক), পল স্টারলিং, গ্রে উইলসন(উইকেটরক্ষক), জন মুনি এবং ক্রেইগ ইয়ং।

সংযুক্ত আরব আমিরাত : কৃষ্ণা কারাত, আন্দ্রি রাফেলো, আমজাদ আলি, মোহাম্মদ তৌকির (অধিনায়ক), খুররাম খান, স্বপ্নিল পাতিল, আমজাদ জাভেদ, শায়মান আনোয়ার, রোহান মুস্তাফা, মাঞ্জুলা গুরুজ ও মুহাম্মদ নাভিদ।

You Might Also Like