গেইলের সেঞ্চুরি, ওয়েস্ট ইন্ডিজ ৩০০/১ (৪৫ ওভার)

বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলায় জিম্বাবুয়ের বিপক্ষে ব্যাট করছে ওয়েস্টে ইন্ডিজ।  ৪৫ ওভার শেষে এক উইকেট হারিয়ে ৩০০ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ক্রিস গেইল (১৯০) ও স্যামুয়েল (৯১) রান নিয়ে ব্যাট করছেন।

এই ম্যাচের মধ্যদিয়ে রানে ফিরেছেন ক্রিস গেইল। এরই মধ্যে ক্যারিয়ারের ২২তম ওয়ানডে সেঞ্চুরি পূর্ণ করেছেন মারকুটে এই ক্রিকেটার।

ক্যানবেরার মানুকা ওভালে টসে জিতে ব্যাটিং নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। খেলতে নেমে দলীয় স্কোরে ১ রান যোগ হতেই বিদায় নিয়েছেন ওপেনার ডোয়াইন স্মিথ। রানের খাতা খোলার আগে তাকে বোল্ড করেছেন পানিয়াঙ্গাকারা।

এর আগে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ উভয় দলই দুটি করে ম্যাচ খেলেছে। উভয় দলই একটি করে ম্যাচ জিতেছে ও একটি করে হেরেছে। তবে নেট রানরেটে এগিয়ে থাকায় পয়েন্ট টেবিলে ওয়েস্ট ইন্ডিজ রয়েছে দ্বিতীয় স্থানে। আর জিম্বাবুয়ে অবস্থান করছে চতুর্থ স্থানে।

আজকের ম্যাচটি তাই উভয় দলের জন্যই বেশ গুরুত্বপূর্ণ। তবে শক্তিমত্তার বিচারে আজকের ম্যাচের ফেবারিট ওয়েস্ট ইন্ডিজ। তবে ক্যারিয়ান অধিনায়ক আজ দলে পাচ্ছেন না অলরাউন্ডার ড্যারেন ব্রাভোকে। তিনি পাকিস্তানের বিপক্ষের ম্যাচে ইনজুরিতে পড়েন। দলে নেই স্পিনার সুলেমান বেনও। জিম্বাবুয়ের স্কোয়াডে আজ নেই সলোমান মায়ার।

You Might Also Like