অনিশ্চিত ঈশিতা

দীর্ঘদিন টেলিভিশন পর্দায় অনুপস্থিত রুমানা রশীদ ঈশিতা। অভিনয় কিংবা নাচ- কোথাও নেই প্রতিভাবান এই অভিনেত্রী এবং নৃত্যশিল্পী। কবে ফিরবেন, তা নিয়েও নিশ্চয়তা নেই। সরল স্বীকারোক্তি, ‘আমি কবে ফিরবো, তা অনিশ্চিত।’

গত দুই বছর ধরে অভিনয় এবং নৃত্যাঙ্গন থেকে হারিয়ে গেছেন ঈশিতা। মাঝখানে তিনি একটি রিয়েলিটি শোয়ের বিচারক হয়েছেন। এছাড়া চোখে পড়ার মত কোন কাজ নেই তার।

কিন্তু তিনি কাজ করছেন দৃষ্টির আড়ালে। একটি স্যাটেলাইট চ্যানেলে কর্মরত ঈশিতা কাজ করছেন ক্যামেরা কিংবা কোন ইভেন্টের পিছনে। সম্প্রতি ‘ফিরে এসো প্রেম’ নামের একটি নাটক পরিচালনা করেছেন তিনি।

ইমপ্রেম টেলিফিল্ম প্রযোজিত ভালোবাসা দিবসের বিশেষ এ নাটকে অভিনয় করেছেন আজিজুল হাকিম, মুনীরা ইউসুফ মেমী, ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম আবুল কালাম আজাদ, লাক্স তারকা নাদিয়া, ভিট তারকা তন্বী ও নাফিজা। ঈশিতা পরিচালিত প্রথম নাটক ‘নিঝুম অরণ্যে’।

চাকুরী এবং সংসার নিয়েই ব্যস্ত ঈশিতা নিজের অনিশ্চয়তা নিয়ে বলেন, ‘নাচ এবং গান চর্চার ব্যাপার। হুট করে শুরু করে টেলিভিশনের পর্দায় চলে এলেই হয় না। নিয়মিত সাধনা করা সম্ভব হচ্ছে না বলেই নাচ গান থেকে দূরে আছি আমি। আর অভিনয়- গত দুই বছর করিনি। করার ইচ্ছা কিংবা পরিকল্পনাও নেই।’

কিন্তু ভক্তরা তো আপনাকে দেখতে চায় টেলিভিশনের পর্দায়- এ কথা শুনে মুচকি হেসে ঈশিতা বলেন, ‘তেমন হলে তো ফিরতেই হবে।’

You Might Also Like