“বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসবেন রুবেল”- হ্যাপী

বাংলাদেশের আলোচিত পেস বোলার রুবেল হোসেন। অষ্ট্রেলিয়ার বাউন্সি পিচে তিনি যখন বল হাতে গতির ঝড় তোলার প্রস্তুতিনিচ্ছেন, সবকিছুকে ছাপিয়ে তখন তার বিয়ের খবরে আবার আলোচনার ঝড় উঠেছে মিডিয়া অঙ্গনে।

এরই মাঝে হ্যাপির সাথে কথা হয়েছে একটি অনলাইন নিউজপেপারের সাথে। খোলামেলা আলোচনায় হ্যাপি নিশ্চিৎ করেছেন রুবেলের বিয়ের ব্যাপারটি। তাদের কথোপকথন হুবহু তুলে ধরা হল

* প্রশ্ন: কেমন আছেন?
* চিত্র নায়িকা হ্যাপি: ভালো নেই। বিশ্বকাপ থেকে ফিরেই বিয়ে পিঁড়িতে বসবে রুবেল।

* প্রশ্ন:: কিভাবে নিশ্চিত হলেন? এটাতো গুজব ও হতে পারে, তাইনা? তারকাদের নিয়ে এ ধরনের গুজব তো নতুন না। যেহেতু বিশ্বকাপ চলছে, সেহেতু আপনাদের এই স্পর্শকাতর ব্যাপারটি নিয়ে হয়তো গুজব ছড়াচ্ছে কেউ।
* চিত্র নায়িকা হ্যাপি: এটা গুজব নয় । একে বারে সত্যি কথা। সব কিছু জেনেই বলছি। ঐ মেয়ের বাড়ী ও বাগের হাটে।

* প্রশ্ন:: রুবেলের হবু স্ত্রীর সাথে কি আপনার কথা হয়েছে ?
* চিত্র নায়িকা হ্যাপি: তার সাথে আমি কথা বলবো কেন? তবে সে সব কিছু জেনেই রুবেলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছে।

* প্রশ্ন: বিয়ের ব্যাপারে যদি আরেকটু খুলে বলতেন..
* চিত্র নায়িকা হ্যাপি: রুবেল অষ্ট্রেলিয়া থেকেই ফোনে ফোনে বিয়ের সব কিছু তদারকি করছে। সে ভীষন খুশি। ইতিমধ্যে বিয়ের শপিং ও শেষ হয়েছে। ঘনিষ্ঠ জনদের ভিতর বিয়ের কার্ডও বিলি করা শুরু হয়েছে।
হ্যাপির ফেসবুক ওয়ালে শেয়ার করা স্ট্যাটাসও বলে দিচ্ছে রুবেল যখন বল হাতে ব্যাটসম্যানদের উইকেট ফালা ফালা করার প্রস্তুতি নিচ্ছেন তখন রুবেলের বিয়ের খবর হ্যাপির মনকেও ফালা ফালা করে দিয়েছে। তার শেয়ারকৃত ৪টি স্ট্যাটাস যেন তারেই প্রমান :

স্ট্যাটাস ১: ” ও আল্লাহ , এ কথা শোনার আগে মৃত্যু হলে বেশি ভালো হতো “।
স্ট্যাটাস ২: ” ফিলিং আমি আর এই ওয়ার্ল্ডে নাই “।
স্ট্যাটাস ৩: ” এইতো জীবন, কিছু রং, কিছু বেরং, কিছু সাদা, কিছু কালো “।
স্ট্যাটাস ৪: ” মেজাজ খারাপ, ভালো রাখার চেষ্টা… হুম।ফিলিং কিছু দিন পর কে কে আমাকে পাবনা মেন্টাল হসপিটালে দেখতে যাবেন ? ”

হ্যাপি-রুবেল এর প্রেম কাহিনী যেন রবীন্দ্র নাথের ছোট গল্পের মতোই”শেষ হইয়াও হইলো না শেষ “। চিত্রনাট্যে ভালোবাসা আছে, ক্লাইমেক্স আছে, থানা -হাজত ও আছে । তবে “অবশেষে তারা সুখে শান্তিতে বসবাস করতে লাগলো “টাইপের সমাপ্তি হবে কিনা তা সময়েই বলবে ।

তবে রুবেলের কাঁধে মামলা ঝুলছে। মামলা নিষ্পত্তির আগে এই অবস্থায় বিশ্বকাপ থেকে ফিরে বিয়ের পিঁড়িতে বসলে পানি আরো ঘোলাটে হওয়ার সম্ভাবনাই বেশি। অতীতের ঘটনা স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে “ফুলবাবুটি সেজে রুবেল বিয়ের পিঁড়িতে বসবে আর হ্যাপি চুপচাপ থাকবে -ব্যাপারটা আশা করা একটু বাড়াবাড়িই হয়ে যায় “। হ্যাপির কন্ঠের দৃঢ় প্রত্যয় বলে দিচ্ছে “রুবেলের বিয়ের ঘটনা” সত্যি হলে সহজে পার পাবেন না রুবেল।

You Might Also Like