সানিতে অসহ্য মল্লিকা

দু’জনই একই পথের পথিক। কেউ কম আর কেউ বেশি। বলা হচ্ছিল বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ও সানি লিওনের কথা। পর্দায় আবেদনময়ীরূপে উপস্থিতির জন্য মল্লিকা যেমন আলোচিত ও সমালোচিত, তেমনি নগ্নতার জন্য সানিরও সমান পরিচিতি রয়েছে বলিউডে। তবু ঠিক কি কারণে যেন সানি লিওনকে সহ্যই করতে পারছেন না মল্লিকা।

শুধু তাই নয়, সানিকে বড় তারকা তো দূরের কথা, তারকার পর্যায়ে ফেলতে নারাজ সেক্স সাইরেন খ্যাত এ অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ডার্টি পলিটিকস’ ছবি নিয়ে এক সাক্ষাৎকারে এমনই কথা বললেন মল্লিকা। সব শিল্পীরই নিজস্বতা রয়েছে। আর সেটা মল্লিকার মধ্যে যেমন রয়েছে তেমনই সানিরও। তাই বলে কেউ কাউকে খাটো করে দেখতে পারেন না।

বছরজুড়ে আমেরিকায় বসবাস আর আলোচনায় থাকতে একটি করে ছবিতে অভিনয় করার জন্য ভারতে আসা নিয়ে এমনই সমালোচিত মল্লিকা। সদ্য মুক্তি পাওয়া এই ছবিটি ছাড়া এখন আপাতত কোন ছবিই নেই তার হাতে। তাই মল্লিকা অন্যদের নিয়ে মন্তব্য করে নিজে আলোচনায় থাকার একটা ফন্দি এঁটেছেন বলেই ধারণা করছেন কেউ কেউ।

অবশ্য অনেকের মতে, সানি লিওন এ সময়ে পাঁচ পাঁচটি ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। আর তাই তার ক্যারিয়ারের এই সুসময় যেন সহ্য হচ্ছে না মল্লিকার। এমন কথাই শোনা যাচ্ছে সর্বত্র।

You Might Also Like