মিরপুর ১০ নম্বর গোল চত্বরে বাসে আগুন

‘রাজধানীর মিরপুর ১০ নম্বরের গোল চত্বরে ‘শিকড় পরিবহনের’ একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এছাড়া শাহবাগ ও টিএসসি এলাকায় কয়েকটি ককটেল বিস্ফোরনে তিনজন আহত হয়েছে।
বুধবার রাত পৌনে ৮ টার দিকে যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মোহাম্মদ আলী আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।
এছাড়া সন্ধ্যায় অকস্মাৎ রাজধানীর পল্টন মডেল থানার সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। একই সময়ে পল্টন থানার পাশের সিটি হার্ট মার্কেটের সামনে আরেকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।
এসময় পল্টন থানা পুলিশ সদস্য ও আশপাশের লোকজনের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।
রাত আটটার দিকে শাহবাগ থানার অদূরে ছবির হাটের সামনে বিকট শব্দে কয়েকটি হাতবোমার বিষ্ফোরণ ঘটনায় দৃর্বৃত্তরা। এসময় সেখানে উপস্থিত তিনজন আহত হন। আহতরা হলেন, তোহা হোসেন, তিশা রায় ও আইনজীবি জোসনা সরদার। তাদের ঢামেকে ভর্তি করা হয়েছে।
এদিকে বুধবার সন্ধ্যায় গুলশান এক নম্বর এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পেট্রলবোমা উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মাকসুদুল আলম জানান, গুলশান এক নম্বর এলাকায় অভিযান চালিয়ে ১০টি পেট্রলবোমাসহ ২ জনকে আটক করা হয়েছে।
উল্লেখ্য, এর আগে দুপুরে ডিএমপি কমিশনার সংবাদ সম্মেলনে রাজধানীর পরিস্থিতি স্বাভাবিক দাবি করে বলেন, গত তিনদিন রাজধানীতে কোন আগুনের ঘটনা ঘটেনি। তার বক্তব্যের ৭ ঘন্টার মাথায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো।

You Might Also Like