শাহরুখকে রাস্তা ভাঙার নির্দেশ

শাহরুখের রাস্তায় শুধুই ভোগান্তি। তাই শাহরুখকে রাস্তা ভাঙার নির্দেশ দিয়েছে মুম্বাইয়ের পৌরসভা কর্তৃপক্ষ। আর এ কাজের জন্য এক সপ্তাহ সময় বেঁধে দেয়া হয়েছে তাকে।

 

জানা গেছে, বলিউড বাদশাহ শাহরুখ খান মুম্বাইয়ের বান্দ্রায় তার স্বপ্নের বাড়ি ‘মান্নাত’ তৈরি সময় যাতায়াতের সুবিধার জন্য মান্নাতের সামনে একটি রাস্তাও নিজ উদ্যোগে তৈরি করেছিলেন। কিন্তু শাহরুখের এই ঢালু রাস্তাটির কারণে ভোগান্তিতে রয়েছে আশেপাশের বাসিন্দারা। রাস্তাটি নিয়ে স্থানীয় বাসিন্দাদের ক্ষোভ অনেকদিনের।

 

তাদের বক্তব্য, ওই রাস্তায় প্রায়ই শাহরুখের ভ্যানিটি ভ্যান দাঁড়িয়ে থাকে। ঢালু রাস্তাটির জন্য ব্যান্ডস্ট্যান্ড থেকে মাউন্ট মেরি গির্জা যাওয়ার পথও বন্ধ থাকে। এতে তাদের খুব অসুবিধা হয়।

 

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শাহরুখের রাস্তা নিয়ে এই অসুবিধা কথা স্থানীয় বাসিন্দারা জানান এলাকার বিজেপি সাংসদ পুনম মহাজনকে। তিনি পৌর কমিশনার সীতারাম কুন্তেকে চিঠি লিখে বিষয়টি জানান। এরপর ৬ ফেব্রুয়ারি মুম্বাই পৌরসভা থেকে একটি নোটিশ পাঠিয়ে শাহরুখকে বলা হয়েছে, নির্দিষ্ট সময়সীমার মধ্যে শাহরুখ রাস্তাটি না সরালে পৌরসভা নিজেরাই ব্যবস্থা নিয়ে সেটি ভেঙে দেবে। আর বিল পাঠিয়ে দেবে শাহরুখকে।

 

তবে শাহরুখ এ প্রসঙ্গে এখনো কোনো মন্তব্য করেনি। শাহরুখের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, শাহরুখের কাছে এ ধরনের কোনো নোটিশ এখনো আসেনি।

You Might Also Like