ফেসবুকে পেট্রলবোমা মারার দায় স্বীকার ছাত্রলীগ!

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ফেসবুকের অফিসিয়াল পেজে পেট্রলবোমা ও ককটেল বিস্ফোরণের দায় স্বীকার করে পোস্ট দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই পোস্ট দেয়া হয়। তবে ছাত্রলীগের নেতাকর্মীরা দাবি করছে, ‘এ্যাকাউন্ট হ্যাক’ করে শিবির ওই পোস্ট করেছে।

জানা গেছে, বাংলাদেশ স্টুডেন্ট লীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ইউনিট’ নামে একটি ফেসবুক পেজে বেলা ১১টা ৫০ মিনিটের দিকে একটি পোস্ট আপডেট করা হয়।

ওই পোস্টে উল্লেখ করা হয়, চিন্তা কর মামা কি ব্রেইন। পেট্রল বোমা ককটেল মারছি আমরা আর দোষ হচ্ছে বিএনপি, ছাত্রদল-জামায়াত শিবির এর। একেই বলে পলিটিঙ।

প্রায় সাড়ে ৮ হাজার লাইকের ওই ফ্যান পেজে এই পোস্ট দেয়ার ১২ মিনিটের মাথায় ১২টি লাইক পড়ে। প্রায় ৪০ মিনিট পর ওই পোস্ট ডিলিট করা হয়।

এদিকে রাবি ছাত্রলীগের নামে খোলা ওই পেজটি ছাত্রলীগের অফিসিয়াল পেজ বলে স্বীকার করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা। তিনি বলেন, পেজের এ্যাডমিন ছাত্রলীগের দু’জন কর্মীর সঙ্গে পরে এ বিষয়ে আমার কথা হয়েছে। একজন এ্যাডমিনের ব্যক্তিগত একাউন্ট হ্যাক হওয়ায় তার একাউন্ট থেকে ওই পোস্ট দেয়া হয়েছে। এ ব্যাপারে আমরা পুলিশ প্রশাসনের নিকট মৌখিকভাবে জানিয়েছি।

You Might Also Like