খালেদা জিয়ার সঙ্গে ড. কামাল ও মান্নার বৈঠক

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সাক্ষাৎ করেছেন সংবিধান বিশেষজ্ঞ ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এবং নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

আরাফাত রহমান কোকোর মৃত্যুতে খালেদা জিয়াকে শোক জানাতে যান আওয়ামী লীগের সাবেক এই দুই নেতা। এ সময় তারা খালেদা জিয়ার সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনাও করেন।

দেশের চলমান রাজনৈতিক সংকট উত্তরণে ঐক্যবদ্ধ চেষ্টা চালিয়ে যাচ্ছেন জানিয়ে ড. কামাল হোসেন সাংবাদিকদের বলেন, আমরা চাই দেশে সুষ্ঠু ও স্থিতিশীল অবস্থা ফিরে আসুক। দেশের ১৬ কোটি মানুষও এটাই চায়। তাই আমরা চলমান রাজনৈতিক সংকট উত্তরণে ঐক্যবদ্ধ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ড. কামাল হোসেন বলেন, আমরা মূলত আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক জানাতে এখানে এসেছিলাম। তার (কোকো) শোক বাইয়েও আমরা স্বাক্ষর করেছি।

তবে রাজনৈতিক কোনো বিষয়ে তারা আলোচনা করেননি বলে দাবি করেন ড. কামাল।

এর আগে সন্ধ্যা ৭টায় গুলশান বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে যান গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাবেক আওয়ামী লীগ নেতা সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টুসহ পাঁচজন। তারা প্রায় ৩০ মিনিট খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন। বৈঠক শেষে তারা শোক বইয়ে স্বাক্ষর করেন এবং সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

You Might Also Like