বসে থাকবো না: ছাত্রদল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশান কার্যালয় আগুনে পুড়িয়ে দেওয়ার হুমকিতে ছাত্রলীগের প্রতি ক্ষোভ ও নিন্দা জানিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।
সংগঠনের দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারি প্রেরিত শুক্রবার রাতে এক বিবৃতিতে এ ক্ষোভ ও নিন্দা জানান ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান।
ছাত্রদল বলেছে, আমরা ছাত্রলীগকে স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই তারা যদি বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে আগুন তো দূরের কথা এমন কিছু কল্পনাও করে তাহলে ছাত্রদল হাত গুটিয়ে বসে থাকবে না। ছাত্রদল দেশবাসীকে সঙ্গে নিয়ে দুষ্কৃতিকারী তথা ছাত্রলীগকে প্রতিহত করবে।’
বিবৃতিতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের এ হুমকি সম্পর্কে ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘আমরা আন্দোলন শুরুর পর থেকেই বলে আসছি গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে নাশকতা সৃষ্টির পুরোভাগে রয়েছে ছাত্রলীগ। তারা জনমনে ভীতি সৃষ্টির জন্য এবং চলমান আন্দোলন-সংগ্রামকে বানচাল করতে একের পর এক পেট্রোলবোমা আর ককটেল হামলা চালাচ্ছে।’
বিবৃতিতে বলা হয়, আমাদের এই আশঙ্কা যে পুরোপুরি সত্য তা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের বক্তব্যের মধ্য দিয়ে দিবালোকের মত স্পষ্ট হয়ে গেল। তাদের ঔদ্ধত্যপূর্ণ এই বক্তব্যের মধ্য দিয়ে এটাও প্রমাণিত হলো, ছাত্রলীগ একটি সন্ত্রাসী সংগঠন।
এদিকে দেশব্যাপী অবরোধের সমর্থনে বিভিন্ন স্থানে শুক্রবার বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের যুগ্ম-আহ্বায়ক খালেদ ইবনে ফজল সবুর এবং তানভীর মাসুম সৈকতের নেতৃত্বে মিছিল হয়েছে বিশ্ববিদ্যালয়ের ২নং গেটে।
কলেজ ছাত্রদলের যুগ্ম-সম্পাদক নাহিদের নেতৃত্বে মালিবাগ রেল গেটে মিছিল করেছে হাবিবুল্লা বাহার কলেজ ছাত্রদল।

You Might Also Like