কেয়ার ভাবনায় ‘ব্ল্যাকমানি’

কেয়া একটানা ডুবে আছেন ‘ব্ল্যাকমানি’তে। দিন-রাত সময় দিচ্ছেন ‘ব্ল্যাকমানি’কে। কারণ, এর ওপরই নির্ভর করছে তার অভিনয় জীবনের অনেক কিছু। অবশ্য ‘ব্ল্যাকমানি’ অবৈধভাবে উপার্জিত কোন অর্থ নয়। এটি সাফিউদ্দিন সাফি পরিচালিত একটি সিনেমার নাম। যার প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করছেন কেয়া। ছবিতে তার নায়ক সাইমন। টানা দুই মাস ধরে ঢাকা, কাপ্তাই, কক্সবাজারে শুটিং করে বর্তমানে শেষ পর্যায়ের কাজ করছেন এফডিসিতে। কেয়া ও সাইমনকে নিয়ে একটি রোমান্টিক গানের শুটিং করছেন অন্যতম সেরা নৃত্য পরিচালক মাসুম বাবুল।
মুভি প্ল্যানেট এন মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মীয়মাণ সন্ত্রাসীদের অবৈধ অর্থ নিয়ে তৈরি করা গল্পের ছবি ‘ব্ল্যাকমানি’তে কেয়া ও সাইমনের সঙ্গে আরও রয়েছেন লাক্স চ্যানেল আই সুপারস্টার মৌসুমী হামিদ। তারকাসমৃদ্ধ এ ছবিতে আরও রয়েছেন রুবেল, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, ডিজে সোহেলসহ অনেকেই।
কেয়া বলেন, ক্যারিয়ারের এ সময়ে ‘ব্ল্যাকমানি’ আমার জন্য বড় একটি পাওয়া। বড় একটি চ্যালেঞ্জ। দারুণ একটা চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছি। খুব সুন্দর একটি চরিত্র। শুটিংয়ের সময় প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। চেষ্টা করছি চরিত্রে মিশে গিয়ে যোগ্যতা তুলে ধরার। আমার বিশ্বাস পারবো। কেয়া বলেন, অনেক ছবিতে কাজ করেছি। প্রতিটি ছবিতে চেষ্টা করেছি নিজেকে মেলে ধরতে। প্রশংসা পেয়েছি, দর্শকদের ভালবাসা পেয়েছি। ‘ব্ল্যাকমানি’ ছবিতে আরও ভালবাসা পাবো এবং নিজেকে পরিপূর্ণ একজন অভিনেত্রী হিসেবে তুলে ধরতে পারবো বলে আশা করছি।

You Might Also Like