সেমিফাইনালে বার্সেলোনা

নেইমারের জোড়া গোলে স্প্যানিশ কোপা দেল রে’র সেমিফাইনালে উঠেছে বার্সেলোনা। দ্বিতীয় লেগে বুধবার নয় জনে পরিণত হওয়া অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-২ গোলে হারিয়েছে কোচ লুইস এনরিকের দল। প্রথম লেগে ১-০ গোলে জয় পায় বার্সা। ফলে দুই লেগে ৪-২ ব্যবধানে এগিয়ে থেকে শেষ চারে উঠলো কাতালানরা।

এদিন ম্যাচের প্রথম মিনিটেই এগিয়ে যায় স্বাগতিক অ্যাটলেটিকো। গোলটি করেন ফার্নান্দো তোরেস। তবে ৯ মিনিটেই সমতায় ফেরে বার্সেলোনা। লুইস সুয়ারেজের পাস থেকে গোলটি করেন ব্রাজিল তারকা নেইমার। ৩০ মিনিটে ২-১ এগিয়ে যায় স্বাগতিকরা। পেনাল্টি থেকে গোলটি করেন স্পেনের মিডফিল্ডার রাউল গার্সিয়া। তবে ৩৮ মিনিটে আবারও এগিয়ে যায় বার্সা।

অ্যাটলেটিকোর ডিফেন্ডার মিরান্দার আত্মঘাতী গোলে এগিয়ে যায় কাতালানরা। ৪১ মিনিটে বার্সেলোনার শেষ গোলটি করেন নেইমার। জরদি আলবার পাস থেকে গোলটি করেন তিনি। প্রথমার্ধ শেষে ড্রেসিয় রুমে যাওয়ার সময় বাজে আচরণের কারণে আতলেতিকোর মিডফিল্ডার গাবিকে লাল কার্ড  দেখান রেফারি। ফলে এক জন কম নিয়ে দ্বিতীয়ার্ধে খেলতে নামে স্বাগতিকরা।

আর ৮৪ মিনিটে মিডফিল্ডার মারিও সুয়ারেস দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ৯ জনে পরিণত হয় অ্যাটলেটিকো মাদ্রিদ। বাকী সময়ে আর কোন গোল না হলে ৩-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। সেমিফাইনালে বার্সেলোনা গেটাফে বা ভিয়ারিয়ালের মুখোমুখি হবে।

You Might Also Like