কোকোর জানাজায় মানুষের ঢল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জানাজায় অংশ নিতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর ও দক্ষিণ গেটে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের ঢল নেমেছে। দক্ষিণ গেটে মানুষের ঢল বঙ্গবন্ধু এভিনিউ পর্যন্ত পৌঁছে গেছে।
মঙ্গলবার জোহরের নামাজের পর থেকেই জানাজায় অংশ নিতে বায়তুল মোকাররম মসজিদে সমবেত হতে থাকেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সুপ্রিমকোর্টের আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী ও সাধারণ মানুষ।
এ মুহূর্তে বায়তুল মোকাররম মসজিদে উপস্থিত আছেন- সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারার চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আব্দুল মান্নান, বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, মেজর (অব.) হাফিজ উদ্দিন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার শাহজাহান ওমর বীর উত্তম, গাজিপুর সিটি করপোরেশনের মেয়র এমএ মান্নানসহ অন্যান্য নেতারা।
বায়তুল মোকাররম মসজিদের দক্ষিন পাশে দোতলার উন্মুক্ত স্থানে একটি অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। এখানেই সবাই তার মরদেহের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করবেন।

You Might Also Like