বুধবার রাজশাহী জেলায় জামায়াতের হরতাল

চারঘাট থানা জামায়াতের আমির অধ্যক্ষ নাজমুল হককে গ্রেফতারের প্রতিবাদে এবার রাজশাহী জেলায় বুধবার (২৮ জানুয়ারি) সকাল ৬টা থেকে ১২ ঘণ্টার হরতালের কর্মসূচি দিয়েছে জামায়াতে ইসলামী জেলা পূর্ব শাখা। এরআগে, বুধবার সকাল ৬টা থেকে পুরো রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টা হরতালের ডাক দেয় বিএনপি।
সোমবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে রাজশাহী জেলা পূর্ব শাখার প্রচার সেক্রেটারি মিনহাজুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অধ্যক্ষ নাজমুল হককে গ্রেফতারের প্রতিবাদে আগামী বুধবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাজশাহী জেলায় হরতাল পালন করা হবে।
এরআগে, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা দায়েরসহ ২০ দলীয় জোট নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে বুধবার (২৮ জানুয়ারি) সকাল ৬টা থেকে রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টার হরতালের ডাক দেওয়া হয়েছে। বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারুন-অর-রশীদ সোমবার (২৬ জানুয়ারি) দুপুরে স্থানীয় সাংবাদিকদের এ কর্মসূচির তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, দলের শীর্ষ পর্যায়ের এক বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা হরতাল রাজশাহী মহানগর ও জেলাসহ পুরো বিভাগেই পালন করা হবে।
প্রতিটি জেলা উপজেলায় ২৪ ঘণ্টার এ হরতাল পালনের জন্য অঙ্গ ও সহযোগী সংগঠনসহ জেলা বিএনপির সব ইউনিটকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান বিএনপি নেতা হারুন-অর-রশীদ।

You Might Also Like