প্রেমে ব্যর্থ হয়ে ভার্সিটি ছাত্রের আত্মহত্যা!

রাজধানীর কাফরুল থানার মিরপুর সেনপাড়া পর্বতা সমুদ্র বালি এলাকায় ১০ তলা ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ আমানুল্লাহ চৌধুরী (২৬) নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র আত্মহত্যা করেছেন।
সোমবার বিকালে এ ঘটনা ঘটে। তিনি আই.আই.এস.টি ইউনিভার্সিটি টেক্সটাইল চতুর্থ বর্ষের ছাত্র। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
মৃতের বন্ধু মো. হেলাল উদ্দিন বলেন, মৃত আমানুল্লাহ রাজধানীর কাফরুল থানার মিরপুর সেনপাড়া পর্বতা সমুদ্র বালির ৩২০ নম্বর বাড়ির ১০ তলা ভবনের পঞ্চম তলায় মেসে বন্ধুদের সাথে বসবাস করতেন।
সোমবার বিকাল পৌনে চারটার সময় তিনি ওই ভবনের ১০ তলা ছাদ থেকে লাফিয়ে পড়লে গুরুতর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় প্রথমে তাকে মিরপুর আল হেলাল হাসপাতালে নেওয়া হয়।
পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল সোয়া পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।
জানা গেছে, তিনি বিগত তিন-চার মাস ধরে একটি মেয়ের সাথে প্রেমে জড়িয়ে পড়েন। তার পরিবারের সদস্যরা ওই মেয়ের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় তিনি আত্মহত্যা করেছেন।
মৃত মোহাম্মদ আমানুল্লাহ চৌধুরী নরসিংদী জেলার পলাশ থানার আমতলী গ্রামের শহিদুল্লাহ চৌধুরীর ছেলে।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

You Might Also Like