মাত্র ১৩ সেকেন্ডে অসম্ভব কাণ্ড! (ভিডিও)

স্টোরে ঢুকলেন। একটি এলসিডি টিভি সেট লং-স্কার্টের মধ্যে ঢুকিয়ে চম্পট দিলেন। এই হাত-সাফাই করতে সময় লাগল স্রেফ ১৩ সেকেন্ড! অত্যন্ত নিপুণভাবে করা অবিশ্বাস্য এই চুরির ঘটনায় পুলিশও থ। ঘটনাটি দুমাস আগে ঘটলেও সম্প্রতি তা প্রকাশ্যে এসেছে।

কোস্টা রিকার গুয়াপাইল শহরে একটি ইলেকট্রনিক স্টোরে এই অভাবনীয় চুরিটি হয়েছে। স্টোরের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুইজন নারী স্টোরে ঢুকলেন। একজন কিছুটা দূরে দাঁড়িয়ে প্রায় পাহারা দেওয়ার ঢঙে দরজায় রইলেন। অপরজন, অত্যন্ত দ্রুত একটি এলসিডি টিভি সেট পরনের স্কার্টের মধ্যে লুকিয়ে নিয়ে একেবারে সাবলীলভাবে স্টোর ছেড়ে বেরিয়ে গেলেন।

গুয়াপাইল পুলিশের ধারণা, এই ধরনের হাত-সাফাইয়ের কাজে ওই নারীটির যথেষ্ট অভিজ্ঞতা আছে। হয় তিনি বাড়িতে দীর্ঘদিন অনুশীলন করেছেন, না হলে এধরনের কাজ অতীতে আরও করেছেন।

ফুটেজে দেখা যায়, পুরো অপারেশন করতে ওই নারী মাত্র ১৩ সেকেন্ড সময় নিয়েছেন, যা দেখে পুলিশ থ হয়ে গেছে। তারা ভেবেই পাচ্ছেন না এত ক্ষিপ্রতায় কী করে একজন একটা আস্ত টিভি সেট ওইভাবে স্কার্টের মধ্যে ঢুকিয়ে পালালেন।

পুলিশকে আরও যেটা ভাবাচ্ছে, তা হল ওই টিভিটা কীভাবে আটকে ছিল? টিভিটা কেন পড়ে গেল না? এমন এক দুঃসাহসী ও প্রতিভাবান নারী চোরের খোঁজ পেতে পুলিশ দুমাস পরে ওই ফুটেজ প্রকাশ করেছে।

You Might Also Like