শনিবার রংপুর রোববার কুমিল্লায় বিএনপির হরতাল

বিএনপি চেয়ারপারসনকে অবরুদ্ধ, ভারপ্রাপ্ত মহাসচিবকে গ্রেফতার, দলের স্থানীয় ও কেন্দ্রীয় নেতাকর্মীদের গ্রেফতার, হয়রানি এবং মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে শনিবার রংপুর মহানগরীসহ জেলার আট উপজেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা বিএনপি।
এদিকে ২০ দলীয় জোটের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে আগামী রোববার কুমিল্লা জেলায় সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি।
শুক্রবার বিকেলে রংপুর মহানগরীর গ্রান্ড হোটেল মোড়ে দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে হরতালের ঘোষনা দেন মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেদ।
এসময় মহানগর সেক্রেটারি সামসুজ্জামান সামু, জেলা সেক্রেটারি সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
বিএনপি সভাপতি বলেন, বিএনপি চেয়ারপারসনেক মুক্ত, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সব কেন্দ্রীয় নেতার মুক্তি ও কেন্দ্রীয় এবং স্থানীয় বিএনপি সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শনিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শান্তিপূর্ণ হরতাল চলবে।
মহানগর বিএনপির সেক্রেটারি সামসুজ্জামান সামু জেলাবাসীকে স্বতস্ফূর্তভাবে হরতাল পালনের আহ্বান জানিয়ে বলেন, এর মাধ্যমে রংপুর জেলা ও মহানগরীর প্রতিটি শ্রেণী পেশার জানিয়ে দেবে এই অবৈধ সরকারকে তারা আর চায় না।যত দ্রুত তারা ক্ষমতা ছেড়ে দেবে তত দ্রুত দেশবাসী মুক্ত হবে।

You Might Also Like