লক্ষ্মীপুরে ট্রাকে পেট্রোল বোমা, দগ্ধ ৫

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের টানা অবরোধ চলাকালে লক্ষ্মীপুরের সুপারি বোঝাই একটি ট্রাকে বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় চালক দিদার হোসেন ও সহকারি চালক বাবুসহ পাঁচজন দগ্ধ হয়েছেন। বাকি তিন জন হলেন সুপারি ব্যবসায়ী। তাদের নাম পাওয়া যায়নি।

এদের মধ্যে বাবুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর চালক দিদার লক্ষীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ট্রাক চালক দিদার হোসেন জানান, পুলিশ পাহারায় লক্ষ্মীপুরের আলেকজান্ডার থেকে সুপারী বোঝাই করে বৃহস্পতিবার রাতে তিন সুপারি ব্যবসায়ীসহ পাঁচ জন চট্রগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। এসময় মান্দারী বাজার এলাকায় পৌঁছলে দূর্বৃত্তরা ট্রাককে লক্ষ্য করে পেট্রোল বোমা নিক্ষেপ করে।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ কমলা শীষ জানান, বোমা হামলায় বাবু নামে এক ব্যাক্তির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকা পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর জেলা সহকারি পুলিশ সুপার (সার্কেল) নাসিম মিয়া জানান, ট্রাকে বোমা হামলার ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। দ্রুত হামলাকারীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

You Might Also Like