লুফে নিন নায়লা নাঈমের সাথে ক্যান্ডেল লাইট ডিনারের সুযোগ!

কেবল দেশেই নয়, দেশের বাইরেও এখন এক স্বপ্নের রানীর নাম নায়লা নাঈম। নিজের আকর্ষণীয় দেহ ও আবেদনময় উপস্থাপন দিয়ে দখল করে নিয়েছেন লাখো পুরুষের হৃদয়। প্রতিদিন যেন বাড়ছে টার জনপ্রিয়তা। আর বাড়বেই তো, বাংলাদেসগে কিন্তু এতটা সাহসী মডেল এর আগে দেখা যায়নি।

লাখো পুরুষের স্বপ্ন কন্যা, অত্যন্ত আবেদনময়ী এই মডেল-তারকা নায়লা নাঈমের সাথে একটি নিরিবিলি ক্যান্ডেল লাইট ডিনার করতে চান? তাহলে আপনার জন্য চলে এসেছে সুবর্ণ সুযোগ! করতে হবে ছোট্ট একটি কাজ, আর বিনিময়ে আপনি পাবেন নায়লার সাথে দারুণ কিছু সময়। কেবল ডিনারই নয়, সাথে থাকবে ছবি তোলার সুযোগও!

কী করতে হবে?
আপনাকে যেতে হবে তন্ময় তানসেন পরিচালিত “রান আউট” সিনেমার ফ্যান পেজে, আর লিখে আসতে হবে ছবিতে নায়লার অংশ নেয়া গানটি সম্পর্কে চমৎকার কিছু কথা ও শুভকামনা। আর সেখান থেকেই সবচাইতে সুন্দর শুভেচ্ছা নেয়া দুজন পাবেন নায়লা নাঈমের সাথে একটি পাঁচ তারকা হোটেলে সময় কাটাবার সুযোগ!

তন্ময় তানসেন পরিচালিত “রান আউট” সিনেমাটি ইতিমধ্যেই আলোচনার ঝড় তুলেছে। ছবির সব কাজ শেষ। চলতি সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেওয়া হবে। এতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, তারিক আনাম খান, মিশা সওদাগর, গৌতম সাহা, স্বর্ণাসহ অনেকে।

এ ছবির প্রচারণার জন্যই ফ্যানপেজে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে বলে জানা গেছে। সিনেমাটির অাইটেম গানে দারুণ নেচেছেন নায়লা নাঈম। প্রতিযোগিতার ঘোষণা দিয়ে রান আউতের অফিসিয়াল ফেসবুক পেজে লেখা হয়-

“পুলসাইড ক্যান্ডেল নাইট ডিনার@ পাঁচতারকা হোটেল with Naila Nayem

আসছে ২৪ জানুয়ারী, আমাদের ফেসবুকের ভাগ্যবান দুইজন ফ্যান পাচ্ছেন নায়লা নাইমের সাথে ঢাকার পাঁচতারকা হোটেলে ক্যান্ডেল নাইট ডিনার এবং আমাদের চলচ্চিত্রের ব্যাপারে মতামতের সুযোগ।

এই দুইজন ভাগ্যবান ফ্যানের মধ্যে হয়তো আপনি একজন। তাই দেরী না করে, আপনার মোবাইল নম্বর সহ নায়লা নাইমের আসন্ন চলচ্চিত্রের আইটেম গানের জন্য দুই লাইনের শুভ কামনা লিখে পাঠিয়ে দিন আমাদের ফেসবুক ম্যাসেজে।

হয়তো ২৪ তারিখ রাতেই নায়লার সাথে সেলফির একই ফ্রেমে থাকবেন আপনিও।”

You Might Also Like