ঝিনাইদহের মহেশপুরে ছেলেসহ বিএনপি নেতা গুলিবিদ্ধ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামে শনিবার রাতে অজ্ঞাতনামা বন্দুকধারীদের গুলিতে পিতা মিজান সরকার ও ছেলে অভি সরকার (২১) গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। গ্রামবাসি উদ্ধার করে তাদেরকে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপে¬¬ক্সে ও পরে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে অভি সরকারের অবস্থা আশংকা জনক।

মহেশপুর উপজেলার দত্তনগর পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক রফিকুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিজান ও তার ছেলে অভি পদ্মপুকুর বাজারের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। তিনি আরো জানান, তারা বাড়ির নিকটবর্তী পৌছানো মাত্র অজ্ঞাতনামা অস্ত্রধারীরা টর্চ লাইট মেরে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে মটরসাইকেল থেকে ছিটকে পড়েন পিতা ও ছেলে। গুলির শব্দ ও পিতা ছেলের গোঙ্গানীতে গ্রামবাসি ছুটে এসে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে তাদের স্বাস্থ্যের অবনতি ঘটলে যশোর যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাদের স্বজন পদ্মপুকুর গ্রামের ফেলাউদ্দীন জানান- যশোর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে জানান, পিতাপুত্রের এক্সরে করা হয়েছে। পেটের মধ্যে গুলি থাকতে পারে। এ ব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, পদ্মপুকুর গ্রামের এক ব্যক্তির সঙ্গে জমিজমা নিয়ে মিজান সরকারের বিরোধ ছিলে। সেই সুত্র ধরে তাকে হত্যার চেষ্টা চালানো হয়েছে কিনা পুলিশ খতিয়ে দেখছে। এদিকে মহেশপুর উপজেলা বিএনপির নেতা মহিউদ্দীন গুলিবিদ্ধ মিজান সরকারকে বিএনপি কর্মী হিসেবে দাবী করে অবিলম্বে দুর্বৃত্তদের গ্রেফতারের দাবী জানিয়েছেন। তিনি জানান, জিয়াউর রহমানের শাসন আমলে মিজান গ্রাম সরকার ছিলেন।

You Might Also Like