সরকারকে বিদায় না করে ছাত্রজনতা ঘরে ফিরবে না: ড. রেজাউল

বর্তমান সরকারকে বিদায় করেই ছাত্রজনতা রাজপথ ছাড়বে বলে মন্তব্য করেছেন  ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ড. রেজাউল করিম।
বৃহস্পতিবার সকাল ৯ টায় ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখার উদ্যোগে রাজধানীর খিলগাঁও এলাকায় অনির্দিষ্টকালের অবরোধ পালনের সময় তিনি একথা বলেন।
তিনি বলেন, দুই দিনের অবরোধেই অবৈধ-গণবিচ্ছিন্ন সরকার দিশেহারা হয়ে পড়েছে। ছাত্রজনতার লাগাতার অবরোধে সরকারকে ক্ষমতা ছাড়তেই হবে। অন্যথায় ছাত্রজনতা ঘরে ফিরবে না বলেও তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।
ড. রেজাউল বলেন, সরকারের আজ্ঞাবহ ও সেবাদাস নির্বাচন কমিশনের দেয়া তথ্য মতে ৪০ শতাংশ ভোটার নির্বাচনে অংশগ্রহণ করেছে। ফলে নির্বাচন কমিশনের সহায়তা ও পৃষ্ঠপোষকতায় প্রতিদ্বন্দ্বীতাহীন নির্বাচনে ভোট ডাকাতির বিষয়টি দিবালোকের মত স্পষ্ট।
অবরোধ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন মহানগরী সভাপতি রেজাউল হক রিয়াজ, খিলগাঁও থানা জামায়াতের আমির সগির বিন সাঈদ, মহানগরী সেক্রেটারি এম শামীম,সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, অফিস সম্পাদক সোহেল মিঠু, প্রচার সম্পাদক আবদুল কাদের , ছাত্রকল্যাণ সম্পাদক আশরাফ উদ্দিন প্রমুখ।
এদিকে ঢাকা আলিয়া মাদরাসা শাখা শিবির সকাল ৯ টায় চকবাজার এলাকায় রাজপথ অবরোধ করে। অবরোধে নেতৃত্ব দেন ঢাকা আলিয়া মাদরাসার সভাপতি রেদওয়ান উল্লাহ। উপস্থিত ছিলেন চকবাজার থানা সভাপতি হেলাল উদ্দিন, আশরাফুল আলম, আবুল হাসেম প্রমুখ।

You Might Also Like